1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফেনীতে ডাকাতের হাতে প্রহরী খুন, পুলিশের গুলিতে নিহত ৩
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

ফেনীতে ডাকাতের হাতে প্রহরী খুন, পুলিশের গুলিতে নিহত ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০, ১০.১২ এএম
  • ২৬৩ বার পঠিত

 ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভুঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধাঁ দেয়ায় নৈশপ্রহরীকে গামছা পেচিঁয়ে শ্বাসরোধে হত্যা করেছে ডাকাত দল।এসময় পুলিশের সাথে গোলাগুলিতে ৩ ডাকাত নিহত হয়। পরে একজনকে আটক করা হলেও বাকীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও তিন টি ছোড়াসহ উদ্ধার করা হয় ডাকাতির সরঞ্জাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শরিয়ত এ- ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী আবদুল মান্নান ডাকাত দলকে দেখে শৌরচিৎকারের চেষ্টা করলে তাকে গামছা পেঁচিয়ে হাত পা বেধেঁ শ্বাসরোধ করে হত্যা করে। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দেয়া সহ পুলিশকে খবর দেয়। একপর্যায় ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা মিলে তাদের ধাওয়া দেয়। এসময় ডাকাতদের ধরতে পুলিশ গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় ৩ জন। পরে তাদের উদ্ধার করে দাগনভুঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তবরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনায় আরো একজনকে আটক করা হলেও বাকীরা পালিয়ে যায়।

দাগনভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত নৈশ প্রহরী একই উপজেলার আশ্রাফপুর গ্রামের মৃত নুর নবীর ছেলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews