1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফেনীর ডিবির ওসি সহ ৫ কর্মকতা কে বরখাস্ত
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ফেনীর ডিবির ওসি সহ ৫ কর্মকতা কে বরখাস্ত

  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৬.১০ পিএম
  • ২৫৭ বার পঠিত

ফেনীর ডিবির ওসি সহ ৫ কর্মকতা কে বরখাস্ত

হাসনাত তুহিন ফেনী জেলা প্রতিনিধিঃ-

স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস এর দায়েরকৃত ডাকাতি মামলায় ফেনী ডিবি’র ওসিসহ ৫ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।
বুধবার (১১ আগস্ট) বিকালে এক আদেশে তাদের বরখাস্ত করা হয়।
পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিস্কৃতরা হলেন, ফেনী ডিবির ওসি সাইফুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) অভিজিত বড়ুয়া ও মাসুদ রানা।
এদিকে বেলা ৩ টার দিকে আসামীদের ফেনীর আদালতে হাজির করা হয়। এসময় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খানের কাছে আসামীদের ৫ দিনের রিমান্ড দাবী করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে আসামীদের পক্ষে জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা। আদালত শুনানি শেষে ওসি সাইফুল ইসলামের ৪ দিন ও বাকি ৫ জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এসপি খোন্দকার নুরুন্নবী জানান, রোববার বিকালে ২০ টি স্বর্ণের বার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস। ফেনীর ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে ডিবির ওই সদস্যরা তার গাড়িকে সিগনাল দেয়। একপর্যায়ে তাকে ভয়ভীতি দেখিয়ে ২০টি স্বর্ণের বার ছিনিয়ে নেয়।
এ ঘটনায় ভুক্তভোগী ফেনীর এসপির কাছে লিখিত অভিযোগ করেন। তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ায় প্রথমে জেলা পুলিশ চারজনকে আটক করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পরে আরো দু’জনকে আটক করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই গোপাল কান্তি, ডিবির ৬ কর্মকর্তাকে আসামী করে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন। পরে আসামীদের গ্রেপ্তার দেখানো হয়।

এসপি আরো জানান, পুলিশ গ্রেপ্তারকৃত আসামিদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করেছে। এগুলোর বৈধতা তদন্ত করে দেখা হচ্ছে। বাকি ৫টি স্বর্ণের বার কোথায় তা আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews