1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফেনীর পরশুরামে ইউপি চেয়ারম্যানের হাতে ঠিকাদারের ম্যানেজার নিহত
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ফেনীর পরশুরামে ইউপি চেয়ারম্যানের হাতে ঠিকাদারের ম্যানেজার নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ১.০৭ পিএম
  • ১৬৭ বার পঠিত

পরশুরাম প্রতিনিধিঃ

পরশুরামের মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো ও তার সহযোগীদের ব্যাপক মারধরে ঠিকাদার বাবুলের ম্যানেজার শাহীন চৌধুরী (৪৫) ঘটনাস্থলেই মারা যায়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মির্জানগর ইউনিয়ন বিএনপির প্রয়াত সভাপতি বাবুল মেম্বারের কাছে ৮ লাখ টাকা পান ঠিকাদার বাবুল।
ঘটনার সময় আজ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় পাওনা টাকা আদায়ের জন্য বাবুল মেম্বারের ছেলে হাসেমকে ঠিকাদার বাবুলের অফিসে আটকে রাখে শাহীন।
এদিকে হাসেমকে আটকে রাখার খবর শুনে ভুট্টো চেয়ারম্যান তার সহযোগী সোহাগ, ইব্রাহিম, কামাল ও ফরীদ চৌধুরীসহ একদল ক্যাডার নিয়ে পরশুরামের উত্তর বাজারে ঠিকাদার বাবুলের অফিসে ছুটে যায়।
সেখানে পৌঁছেই শাহীন চৌধুরীকে বেপরোয়া কিল, ঘুষি ও লাথি মারতে থাকে ভুট্টো চেয়ারম্যান ও তার সহযোগীরা।
মারধরের একপর্যায়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় শাহীন চৌধুরী পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
নিহত শাহীন চৌধুরী উপজেলার মির্জানগর ইউনিয়নের দক্ষিণ কাউতলী গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে।
ঘটনা জানাজানির পর থেকেই ভুট্টো চেয়ারম্যান আত্মগোপনে রয়েছে, তাকে ফোনেও পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews