1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফেনী ছাগলনাইয়ায় ছাত্রদলের নেতা মানিক গ্রেফতার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ফেনী ছাগলনাইয়ায় ছাত্রদলের নেতা মানিক গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২, ১০.৪০ পিএম
  • ২০৫ বার পঠিত
হাসনাত তুহিন ফেনী প্রতিনিধিঃ
ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন ৫ নং মহামায়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক  সাধারণ সম্পাদক রেজাউল করিম মানিক গ্রেফতার করেছে পুলিশ।  অফিসার ইনচার্জ জনাব মোঃ শহীদুল ইসলাম জানান, জিআর ওয়ারেন্টভুক্ত  আসামী মানিক (৩০) কে মঙ্গলবার সকালে উত্তর সতর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
জিআর ওয়ারেন্টভুক্ত আসামী মানিক (৩০) ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন উত্তর সতর (চৌধুরী বাড়ী) এর মৃত আলী আহাম্মদ চৌধুরী এর পুত্র । ছাগলনাইয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করার পর বিজ্ঞ আদালতে হস্তান্তর করেন।
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব ও ফেনী জেলা বিএনপি এর সমন্বয়ক  রফিকুল আলম মজনু এক বার্তায় ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম মানিকের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অনতিবিলম্ব মানিকের নিঃশর্ত মুক্তির দাবি করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews