1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ফেনী জেলা তথ্য অফিসের উদ্যোগে ভিডিও কলের মাধ্যমে উঠান বৈঠক অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

ফেনী জেলা তথ্য অফিসের উদ্যোগে ভিডিও কলের মাধ্যমে উঠান বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩, ১১.৪৭ পিএম
  • ১১৬ বার পঠিত

হাসনাত তুহিন,ফেনী প্রতিনিধিঃ

ফেনীর সদর উপজেলার বরাহীপুরের সরোয়ার কলোনীতে(৭নং ওয়ার্ড,ফেনী পৌরসভা) উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে দেশের অগ্রগতি, অর্জন,সাফল্য,লক্ষ্যসমূহ ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জনগণকে অবহিতকরণের লক্ষ্যে “ভিডিও কলের মাধ্যমে উঠান বৈঠক” অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে ভিডিও কলে যুক্ত ছিলেন রেজাউল রাব্বি মনির, উপপরিচালক-গণযোগাযোগ অধিদপ্তর (সাবেক জেলা তথ্য অফিসার,ফেনী) এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার এস.এম.আল-আমিন ।উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন গোলাম মেস্তফা, সাইন অপারেটর,জেলা তথ্য অফিস।

 

প্রধান অথিতি তাঁর বক্তব্যে সীমন্তে মাদক চোরাচালানের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহবান জানানএবং মাদকের ভয়াবহ কুফল সম্পর্কে আলোকপাত করেন।পাশাপাশি গ্রামীন কর্মসংস্থান সৃষ্টিতে সহায়ক বিভিন্ন কাজে সরকারি পদক্ষেপের কথা তুলে ধরেন। তিনি দেশের প্রত্যন্ত অঞ্চলে যৌতুক ও বাল্যবিবাহের প্রচলন নিরুৎসাহিতকরণ এবং এর ক্ষতিকর প্রভাব সবিস্তরে বর্ণনা করেন এবং শিশুদের মানসম্মত শিক্ষা গ্রহণে উৎসাহিত করেন।পাশাপাশি গুজব প্রতিরোধে সবাইকে সচেতন হবার আহ্বান জানান।

 

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুস সোবাহান, মো:ইদ্রিস, আবুল হাসেম এবং বিশিষ্ট শিক্ষানুরাগী মাওলানা আব্দুল হালিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews