1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ফ্রান্সে নাইটক্লাবের পাশে গুলিতে ফুটবলারের মৃত্যু
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ফ্রান্সে নাইটক্লাবের পাশে গুলিতে ফুটবলারের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ১১.০০ এএম
  • ১৮২ বার পঠিত

ডেস্ক: ফ্রান্সের তুলুস শহরের একটি নাইট ক্লাবের পাশে গুলিবিদ্ধ হয়ে একজন ফুটবলারের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় সোমবার ভোরের দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

নিহত ফুটবলারের নাম ক্রিস্টোফার অরিয়ের, আইভরিকোস্টের নাগরিক। ফুটবলার ফ্রান্সের পঞ্চম সারির ক্লাব তুলুস রদেওর খেলোয়াড় ছিলেন তিনি।

ক্রিস্টোফার টটেনহ্যাম হটস্পারের ডিফেন্ডার সের্গে অরিয়রের ছোট ভাই। তার মতো ক্রিস্টোফারও ফরাসি ক্লাব লেন্সের একাডেমিতে ফুটবলে হাতেখড়ি নেন। তবে ক্যারিয়ারে খুব বেশি দূর এগোতে পারেননি।

ফরাসি সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে ২৬ বছর বয়সী ক্রিস্টোফারের পাকস্থলী মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

এ ঘটনার তদন্তকাজে জড়িত নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, তার শরীরে দুটি গুলি লাগে। ঘটনার পর পরই বন্দুকধারী পালিয়ে গেছে। কিন্তু একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, পার্শ্ববর্তী একটি নাইট ক্লাব থেকে ছোড়া গুলিতে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

নিজেদের খেলোয়াড় সের্গে অরিয়রের ভাইয়ের মৃত্যুতে শোক বিবৃতি দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews