1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বগুড়ার সদরের গোকুলে স্ত্রীর উপর অভিমান করে আত্মহত্যা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

বগুড়ার সদরের গোকুলে স্ত্রীর উপর অভিমান করে আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১.৪১ এএম
  • ১২২ বার পঠিত

বগুড়ার সদরের গোকুলে স্ত্রীর উপর অভিমান করে আত্মহত্যা

শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া সদরের গোকুলে স্ত্রী বাপের বাড়ি থেকে ফিরে না আশায় নিজ কক্ষে স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

জানাযায়,রোববার দিবাগত রাতে বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পার্শ্ববর্তী স্কুল পাড়া গ্রামের জোবায়ের হোসেন এর পুত্র জিহান (২২) সে প্রায় ১ বছর আগে বগুড়ার কলোনীতে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ে করে মোসকান আক্তার নামের এক মেয়েকে। সাম্প্রতি স্বামী-স্ত্রীর মাঝে ক কোরবানি ঈদের কিছুদিন আগে ঝগড়া বিবাদ শুরু হয়। এক সময় স্ত্রী মোসকান আক্তার রাগ করে সে তার বাবার বাড়িতে যায়।

এদিকে স্ত্রীকে ফিরে আসার জন্য স্বামী জিহান একাধিকবার যোগাযোগ করলেও স্ত্রী মোসকান ফিরে আসবেনা বলে জানায়। এরই ধারাবাহিকতায় রোববার রাতে জিহান নিয়মিত তাঁর কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে তাঁর ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় লাশ পাওয়া যায়। পরিবারের ধারনা স্ত্রীর সাথে ফোনে কথা কাটাকাটির একপর্যায়ে মনের ক্ষোভে আত্মহত্যা করতে পারে।

এলাকাবাসী থানা পুলিশ কে অবগত করলে বগুড়া সদর থানার এস আই শরীফসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন অনুযায়ী লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জিহান আত্মহত্যার বিষয় নিশ্চিত করে গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ বলেন, ছেলেটি নম্র- ভদ্র স্বভাবের ছিল। শুনেছি স্ত্রীর সাথে বিবাদ ছিল স্ত্রী বাপের বাড়ি থেকে ফিরে না আশায় হয়তো আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews