1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বগুড়ায় চাঞ্চল্যকর আ"লীগ নেতা হত্যার প্রধান আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বগুড়ায় চাঞ্চল্যকর আ”লীগ নেতা হত্যার প্রধান আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১, ১২.২০ এএম
  • ১৮৯ বার পঠিত
বগুড়ায় চাঞ্চল্যকর আ”লীগ নেতা হত্যার প্রধান আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব
বিশেষ প্রতিনিধিঃ- শ্রী বিরেন চন্দ্র দাস
বগুড়া ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রকি হত্যার প্রধান আসামী গাউছুলসহ ৭ জনকে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) মধ্যরাতে বগুড়া সদর ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার ছোট হাজিরপুর ফকিরগঞ্জ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করেছে র‌্যাব- ১২। শনিবার (৩১ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব- ১২ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়  রকি হত্যার আসামী মো. মেহেদী হাসান (১৮), মো. আরিফুর রহমান (২৮), মো. আলী হাসান (২৮), মো. ফজলে রাব্বী (৩০), মো. আ. আহাদ, মো. রমজানকে (২০) রংপুরের বদরগঞ্জ উপজেলায় অবস্থান করছেন। রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে বগুড়া সদরের ফাঁপোড় উচ্চ বিদ্যালয়ের পূর্ব দুয়ারী প্রধান ফটকের সামনে থেকে ভোরে মো. গাউছুল আজমকে (২৮) গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়।
বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা, মাদক সেবন ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত ছিলেন। তাদেরকে মাদক সেবন, মাদক ব্যবসা ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডে বাধা দিতেন আওয়ামী লীগ নেতা রকি। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এ ছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রকি আওয়ামী লীগের চেয়ারম্যান পদ প্রার্থী ছিলেন। রকি চেয়ারম্যান নির্বাচিত হলে তাদের অবৈধ কর্মকাণ্ড বাধাগ্রস্থ হবে। এসব বিষয় নিয়ে গাউছুল তাকে হত্যার পরিকল্পপনা করেন বলে স্বীকার করেছেন।
তিনি আরও বলেন, গাউছুল অন্য আসামীদের ডেকে একত্রিত হয়ে রকির উপর আক্রমণ করেন। পূর্ব পরিকল্পনা মোতাবেক ধারালো চাপাতি ও ধারালো ছোরা দিয়ে রকিকে (৩৫) এলোপাতারিভাবে আঘাত করে হত্যা করেন। আসামীদের ভাষ্যমতে, গাউছুলের পরিকল্পনায় এই হত্যাকাণ্ড হয়েছে। আসামীদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত সোয়া ৯ টার দিকে শহরতলীর ফাঁপোড় ইউনিয়নের হাটখোলা এলাকায় রকিকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরের দিন রকির ভাই রুকু বাদী হয়ে বগুড়া সদর থানায় ২২ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় গাউসুলের নেতৃত্বে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ করা হয়।  ওই সময় কিলিং মিশনে অংশ নেন এজাহারে নাম থাকা অভিযুক্ত ১০ জনসহ আরও ১০ থেকে ১২ জন। তারা প্রত্যেকে দেশীয় অস্ত্র দিয়ে  নিহতের সারা শরীরে উপর্যপুরী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে।।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews