1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উদযাপণ উপলক্ষে দিনাজপুরে জেলা আনসার ভিডিপি’র উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ অনুষ্ঠিত
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উদযাপণ উপলক্ষে দিনাজপুরে জেলা আনসার ভিডিপি’র উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০, ১২.৫৩ এএম
  • ১৯৬ বার পঠিত

তাজ চৌধুরী দিনাজপুর ব্যুরো।

বৈশিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)-কে সামনে রেখে এবং সামাজিক দুরুত্ব’র নিয়ম মেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, দিনাজপুর এর আয়োজনে ১৯ জুলাই রোববার সকালে জেলা আনসার ভিডিপি কার্যালয়ে সেচ্ছাসেবী ভিডিপি সদস্য/সদস্যাদের মাঝে গাছের চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়।
উক্ত গাছের চারা বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন হিলি-হাকিমপুর ১১ ব্যাটালিয়নের পরিচালক ও জেলা কমান্ড্যান্ট(অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোঃ আব্দুল মজিদ।
গাছের চারা বিতরণকালে প্রধান অতিথি বলেন, বৈশিক মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সরকার যেভাবে কার্যক্রম পরিচালনা করছেন এবং এসকল কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে আমরা সরকারের দেওয়া সকল কাজ নিষ্ঠার সাথে পালন করছি। আমরা প্রতিটি ইউনিয়ন পর্যায়ে সকল প্রকার সেবা মূলক কাজ পরিচালনা করে আসছি। এজন্য সকল গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও সেচ্ছাসেবী ভিডিপি সদস্য/সদস্যাদের আমি ধন্যবাদ জ্ঞাপন করছি এবং আগামীতে আমাদের উপর অর্পিত অন্যান্য দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য আপনাদের সার্বিক সহযোগিতা পাবো বলে আমি আশাবাদী। আলোচনা সভা শেষে জেলা আনসার ভিডিপি প্রাঙ্গনে গাছের চারা রোপণের মাধ্যমে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ আবু সাঈদ, সদর উপজেলার আনসার ভিডিপি’র প্রশিক্ষক মোছাঃ মর্জিনা বেগম, মোঃ পলাশ মিয়া ও অন্যান্য আনসার ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews