1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বাউফলে আ:লীগের দুই গ্রুপ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ; উপজেলা চেয়ারম্যান, ওসি সহ আহত-২৫
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

বাউফলে আ:লীগের দুই গ্রুপ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ; উপজেলা চেয়ারম্যান, ওসি সহ আহত-২৫

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৯.৩৯ পিএম
  • ১০৫ বার পঠিত

এম জাফরান হারুন, নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী

পটুয়াখালীর বাউফলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আনন্দ র‍্যালীকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপ ও পুলিশের ত্রিমুখী সরাসরি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, বাউফল থানার ওসি আল-মামুনসহ অন্তত ২৫ জন আহত হয়েছে।

 

শুক্রবার (১০ মার্চ) বাউফল হাই স্কুল মাঠ থেকে আনন্দ র‍্যালীটি শুরু হয়ে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে পৌছলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার গ্রুপ ও স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ গ্রুপের মধ্যে সংঘর্ষ সংঘটিত হয়। এতে পুলিশ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ বাধে।

 

ঘটনার পরে গুরুতর জখম অবস্থায় উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

উল্লেখ্য, বঙ্গবন্ধুর ১০৩ তম জম্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ ও দলের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার একই সময়ে একই স্থানে অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করেন। ওই কর্মসূচিকে কেন্দ্র করেই দুদিন আগ থেকেই দু’গ্রুপের মধ্যে থমথমে বিরাজ করছিল।

 

এবিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আল আমিন বলেন, দু’পক্ষের মধ্যেই উত্তেজনা বিরাজ ছিল। দু’পক্ষকেই শান্ত রাখার জন্য আমরা ব্যাপক চেষ্টা চালিয়েছি।

 

বাউফল থানার ওসি আল মামুন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রথমে লাঠি চার্জ করা হয়। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় বিশ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়। এতে আমি সহ পুলিশের আরও ৫-৬ জন সদস্য আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews