1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠিত পুঠিয়ায় দলিল লেখক সমিতির ওপর মিথ্যা মারামারির গুজব ফেসবুকে ছড়ানোর অভিযোগ ইউনিয়নপরিষদ সদস্যদের অপসারনের সিন্ধান্তের প্রতিবাদে ইউপি পরিষদ সদস্যদের বিক্ষোভ ও মানববন্ধন করেন  ফুলবাড়ীতে সপ্তাহব্যাপী যুব উন্নয়নের পোশাক তৈরী প্রশিক্ষণের উদ্বোধন সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় জাতীয় মানবাধিকার সমিতির দোয়া রহমান ছাত্র আন্দোলনে হৃদয় হত্যাকাণ্ডে অভিযুক্ত কোনাবাড়ী আওয়ামীলীগের দুই নেতা গ্রেপ্তার সাতক্ষীরার তালায় কাচামালের আড়ৎ উদ্বোধন করলেন সাবেক এমপি হাবিব দিনাজপুর শিক্ষা বোর্ডের ২০ কে শিক্ষা প্রতিষ্ঠান থেকে একজন পাস করেনি কাশিমপুরে সাত বছরের শিশু অপহরণের অভিযোগে নারী আটক

বাঘায় বিএনপির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ১.০৫ পিএম
  • ১৮ বার পঠিত

আবুল হাশেম :

রাজশাহীর বাঘা উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মানুন।বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত উপজেলার প্রায় ২৫ টি পূজামণ্ডপ পরিদর্শন করেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের নেতারা ও পূজা উদযাপন কমিটি,মন্দির ও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং পূজামণ্ডপে আগত ভক্ত ও দর্শনাথীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। পূজামন্ডপ পরিদর্শনের সময় উপজেলার মনিগ্রাম ইউপির হাবাসপুর মন্দির, বিনোদপুর মন্দির ও বাঘা পৌরসভাধীন নারায়ণপুর পালপাড়া মন্দির ও পাকুরিয়া পালপাড়া মন্দিরে নগদ অর্থ উপহার দেন।

আব্দুল্লাহ আল মামুন বলেন,বিগত ১৫ বছরের আওয়ামী লীগের ফ্যাসিবাদ স্বৈরাচার সরকারকে গত ৫ আগস্ট ২০২৪ বিপ্লবে পতনের পর বিগত ১৫ বছরের চেয়ে এবারো নতুন আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বাঘাতে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালন করতে পারে,সে ব্যাপারে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বাধীন বর্তমানে সব ধর্মের মানুষ যাতে সমানভাবে ধর্ম পালনে সব সময় সচেষ্ট আছে।

আরও বলেন,শহীদ জিয়ার আদর্শ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান বাংলাদেশ এবং আমরা যারা জাতীয়বাদী বিএনপি’র আদর্শে ও মুক্তিযুদ্ধের মানুষ আছি,সবাই কাজ করে যাচ্ছি। কোথাও সামান্যতম সমস্যা যদি দেখা দেয়,তাহলে আপনারা আমাদের জানাবেন।

আব্দুল্লাহ আল মামুন সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ পূজামন্ডপ পরিদর্শনকালে সঙ্গে ছিলেন, রাজশাহী জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহেল রানা,
মোঃ তানভীর আহম্মেদ (পিয়াস) সাবেক সভাপতি বাঘা শাহদৌলা কলেজ ছাত্রদল,আশিক ইকবাল হিমেল সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা ছাত্রদল তাপস ঘোষ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফান্ড, আরাফাত হোসেন অনিক, মেহেদী হাসান রনি, তরিকুল ইসলাম, বিদ্যুৎ ভুট্টু বিপ্লব সাইফুল ইসলাম, লালন সরদার, শাকিলুর রহমান সাবেক প্রচার সম্পাদক কলেজ শাখা ছাত্রদল, স্বাধীন সরদার মাইনুল রনি, হাফিজ সজল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews