1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বান্দরবানের রোয়াংছড়ি ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

বান্দরবানের রোয়াংছড়ি ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার

  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩, ৯.৪৩ এএম
  • ১৩১ বার পঠিত

বান্দরবান প্রতিনিধি:

 

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে স্থানীয় প্রশাসন। তবে রুমা উপজেলা ভ্রমণে রয়েছে নিষেধাজ্ঞা। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সই করা এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি উপজেলার স্থানীয় ও বিদেশি পর্যটকদের ভ্রমণ সংক্রান্ত নিষেধাজ্ঞা বাতিল করা হলো।

 

 

এছাড়া বান্দরবান পার্বত্য জেলার ৭টি উপজেলার মধ্যে রুমা উপজেলা ছাড়া অন্যান্য উপজেলায় পূর্বের মতো পর্যটকরা ভ্রমণ করতে জনস্বার্থে গণবিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে।

এর আগে, বান্দরবানের রোয়াংছড়ি-রুমা উপজেলার দুর্গম এলাকাগুলোতে সন্ত্রাসীদের আনাগোনা বৃদ্ধি পাওয়ায় পর্যটকদের সার্বিক নিরাপত্তায় ২০২২ সালের ১৮ অক্টোবর রোয়াংছড়ি- রুমা উপজেলা ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করে স্থানীয় প্রশাসন। পরে কয়েক দফায় বাড়িয়ে থানচি ও আলীকদমে দেওয়া হয়েছিল এ নিষেধাজ্ঞা। এছাড়া আলীকদম- থানচি ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হলেও ১১ ডিসেম্বর রুমা-রোয়াংছড়ি ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করছিল প্রশাসন।

 

রোয়াংছড়ি উপজেলা ভ্রমণে আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews