1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বান্দরবানে করোনা মোকাবেলায়্য পুলিশের শোভাযাত্রা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

বান্দরবানে করোনা মোকাবেলায়্য পুলিশের শোভাযাত্রা

  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১, ৮.৩১ পিএম
  • ১১৭ বার পঠিত
আকাশ মার্মা মংসিং বান্দরবানঃ
মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান পুলিশের আয়োজনে সাধারণ জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার লক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
২২ মার্চ (সোমবার) সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একইস্থানে এসে শেষ হয়।
শোভাযাত্রার মাধ্যমে করোনা সংক্রমণ রোধে সাধারণ জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদানের পাশাপাশি পথচারীদের মাস্ক দেন পুলিশের সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কুদ্দুস ফরাজী, অশোক কুমার পাল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।
এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, দেশে আবার করোনার প্রকোপ বৃদ্ধি পেয়েছে তাই আপনারা সকলে সর্তক থাকুন, মাস্ক ব্যবহার করুন এবং সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপন করুন। তিনি আরো বলেন,
করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সারাদেশের মত বান্দরবানেও পুলিশের পক্ষ থেকে করোনা সংক্রমনরোধে সাধারণ জনগণকে মাস্ক বিতরণ ও সচেতনতা বৃদ্ধি কার্যক্রম শুরু করা হয়েছে এবং সকলের সচেতনতার মাধ্যমে আমরা অবশ্যই করোনা যুদ্ধে জয়ী হব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews