1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বান্দরবানে বন্দুক যুদ্ধে মাদক কারবারী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

বান্দরবানে বন্দুক যুদ্ধে মাদক কারবারী নিহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৪.০২ পিএম
  • ১৮৭ বার পঠিত
সোমেন সরকার
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাথে  বন্দুকযুদ্ধে এক ইয়াবাকারবারি নিহত হয়েছেন।
এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় দোনলা বন্দুক, চার রাউন্ড কার্তুজ ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি বাহিনীটির।
শুক্রবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে সীমান্তের ৩৬/২ এস নম্বর পিলারের কাছে এ ঘটনা ঘটে।
প্রাথমিক ভাবে নিহত মাদক কারবারির পরিচয় সনাক্ত করা গেছে। তিনি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-১, ব্লক-এ/৭, এর ওয়াদুল হকের ছেলে মো. আবদুর রহিম (২৫)।
কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমদ বলেন, রাত সাড়ে ৩টার দিকে একটি ইয়াবাকারবারির দলকে মিয়ানমার থেকে আসতে দেখে বিজিবি তাদের চ্যালেঞ্জ করে। এ সময় ইয়াবাকারবারিরা টহল দলকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি শুরু করে। বিজিবি সদস্যরা প্রাণ রক্ষার্থে পাল্টা গুলি করলে তারা পাহাড়ি জঙ্গলের মধ্য দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।
পরে টহল দল ঘটনাস্থল থেকে এক ইয়াবাকারবারিকে গুলিবিদ্ধ অবস্থায় উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আজাদ আহমদ জানান, ঘটনাস্থল থেকে দেশি তৈরি দোনলা বন্দুক ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় এক কোটি টাকা। এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews