1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বিএনপির হরতালের প্রতিবাদে আশুলিয়ায়  মোহাম্মদ সাইফুল ইসলামের মিছিল ও শান্তি সমাবেশ 
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

বিএনপির হরতালের প্রতিবাদে আশুলিয়ায়  মোহাম্মদ সাইফুল ইসলামের মিছিল ও শান্তি সমাবেশ 

  • আপডেট টাইম : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩, ৯.৩৮ পিএম
  • ৯৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক 

হরতালের প্রতিবাদে সাভার ও আশুলিয়ায় ব্যাপক মিছিল ও শান্তি সমাবেশ সহ কয়েক হাজার মোটরবাইক শোভাযাত্রা করেছেন ঢাকা ১৯ আসনের নৌকার মনোনয়ন প্রার্থী ও আশুলিয়া থানা আওয়ামীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম

রবিবার (২৯ অক্টোবর)। সকাল থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে রাজপথে অবস্থান করে হরতাল বিরোধী মিছিল ও মোটর বাইক শোভাযাত্রা করেন তিনি।
অবৈধ হরতাল মানিনা, মানবো না” এবং “যারা বলে হরতাল তাদের মাথায় পানি ঢাল”এবং শেখ হাসিনা সরকার বারবার দরকার-এই সকল শ্লোগানে মুখরিত হয়ে মোটরবাইক শোভাযাত্রাটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদ্যুৎ বাসষ্টান থেকে যাত্রা শুরু করে নন্দনপার্ক থেকে ইউটার্ন নিয়ে নয়ারহাট বাসষ্টান হয়ে পল্লী বিদ্যুৎ এসে সমাপ্তি করে।

এ সময সাংবাদিকদের এক প্রশ্নে ঢাকা ১৯ আসনের এমপি প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন,এ দেশে শান্তি ও জনগনের জানমাল রক্ষাথে আমরা কাজ করে যাবো। সাভার ও আশুলিয়ার গুরুত্বপূর্ণ পয়েন্টে সকাল থেকে পযবেক্ষন করেছি, বি এনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে দলীয় উর্দ্ধতন নেতাকর্মীদের নির্দেশক্রমে আমরা কঠোর অবস্থান নিয়ে আছি। বি এন পির জ্বালাও পোড়াও এ অবৈধ হরতালের মোকাবেলার জন্য আমরা রাজপথে আছি এবং থাকবো।

এ সমাবেশে উপস্থিত ছিলেন সাভার ও আশুলিয়ার
আওয়ামীলীগ ও আওয়ামীলীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews