1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বিসিসিআই’র প্রধান নির্বাহীর পদত্যাগ
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

বিসিসিআই’র প্রধান নির্বাহীর পদত্যাগ

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ৪.০০ পিএম
  • ২০৫ বার পঠিত

ডেস্ক: গত বছর অক্টোবরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির দায়িত্ব গ্রহণ করেন দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বোর্ডের নতুন কমিটির সঙ্গে সমাঝোতা হবে না ভেবেই সংস্থাটির প্রধান নির্বাহী রাহুল জোহরি পদত্যাগের সিদ্ধান্ত নেন। গাঙ্গুলি ক্ষমতা নেয়ার সাত মাসের মাথায় প্রধান নির্বাহীর পদ থেকে সরে দাঁড়ালেন জোহরি।  বৃহস্পতিবার তাঁর পদত্যাগপত্র গ্রহণ করেছে বিসিসিআই।

২০১৬ সাল থেকে বোর্ডের সঙ্গে পাঁচ বছরের চুক্তি ছিল জোহরি।  চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ২০২১ সালে। তবে চুক্তি শেষ হওয়ার এক বছর আগে নিজ থেকেই সরে দাঁড়ালেন জোহরি।

সৌরভ বোর্ডের দায়িত্ব নেয়ার পর জোহরির প্রধান নির্বাহীর পদটি বাতিলের সিদ্ধান্ত হয়েছিল। কেননা সৌরভের নেতৃত্বাধীন কমিটি চেয়েছিলেন বোর্ডকে আবার আগের মতো করে চালাতে। যেখানে বোর্ড চেয়ারম্যান সৌরভ গাঙ্গুলি এবং সেক্রেটারি জয় শাহই থাকবেন বোর্ডের সকল ক্ষমতার শীর্ষে।

আর এরপর থেকে যেকোনো সভায় এই দুইজনই প্রতিনিধিত্ব করতে থাকেন। আর তাই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলেন জোহরি।

ডিসেম্বরে সিদ্ধান্ত নিলেও কথা ছিল এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করবেন তিনি। এরপরই পদত্যাগ। তবে সেটির পরেও পদত্যাগ না করায় একটা অনিশ্চিত অবস্থার সৃষ্টি হয়েছিল। সৌরভের সঙ্গে নতুন কোনো চুক্তিতে গেলেন কিনা জোহরি, এমন কানাঘুষাও চলছিল। তবে সেসব গুঞ্জণ মিথ্যে করে এপ্রিলের পর আরো দুই মাস দায়িত্ব পালন শেষে জোহরির পদত্যাগের ঘোষণা এলো।

আগামী মাস থেকে তিনি আর বোর্ডের দায়িত্বে থাকছেন না। গত নভেম্বরে প্রধান অর্থ বিষয়ক অফিসার সান্তোষ রাংনেকারের পর দ্বিতীয় কর্মকর্তা হিসেবে পদত্যাগ করলেন রাহুল জোহরি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews