1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বেরোবিতে আনসার সদস্যদের জন্য ক্যাম্প উদ্বোধন
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

বেরোবিতে আনসার সদস্যদের জন্য ক্যাম্প উদ্বোধন

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০, ৬.২৫ এএম
  • ১৮৯ বার পঠিত

রেখা মনি, রংপুর

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর ক্যাম্পাসে নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের বসবাসের জন্য আনসার ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (১৮ জুলাই, ২০২০) বিকেলে বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পশ্চিম পাশে নতুন নির্মিত এই আনসার ক্যাম্প এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশবিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

উদ্বোধনের পর বেরোবি ভাইস-চ্যান্সেলর বলেন, বেগম রোকেয়া বিশবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও সংশ্লিষ্টদের পুরো ক্যাম্পাসজুড়ে সার্বক্ষণিক নিরাপত্তা প্রদানের জন্য ইতোপূর্বে আনসার সদস্যদের নিয়োগ করা হয়েছে। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে আজ আনসার সদস্যদের স্থায়ী বসবাসের জন্য সব ধরনের সুবিধাসম্বলিত এই আবাসিক শেড এর উদ্বোধন করা হলো। তিনি বলেন, করোনাকালীন দুর্যোগময় পরিস্থিতির মধ্যেও ক্যাম্পাসে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে যাতে নির্ধারিত সময়েই এগুলো শেষ করা যায়। সেই লক্ষ্যকে সামনে রেখে বর্তমান বিশবিদ্যালয় প্রশাসন কাজ করে যাচ্ছে। দ্রুত সময়ের মধ্যে স্থায়ী আবাসন ব্যবস্থা তৈরি করায় বেরোবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর নাজমুল আহসান কলিমউল্লাহসহ বিশবিদ্যালয় প্রশাসনকে আনসার সদস্যবৃন্দ ধন্যবাদ জ্ঞাপন করেন।

আনসার ক্যাম্প উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশবিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-এর প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো: ছদরুল ইসলাম সরকার, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোঃ মাসুদ-উল-হাসান, জেন্ডার এন্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক কুন্তলা চৌধুরী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ বিভাগের সহকারী অধ্যাপক জোয়ার্দার জাফর সাদিক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মোঃ রহমতুল্লাহ্, ইতিহাস ও বিভাগের প্রভাষক সোহাগ আলী, ভিসি মহোদয়ের একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সেকশন অফিসার (গ্রেড-১) মোঃ আরিফুল ইসলাম, প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী (সিভিল) মোঃ শরীফ হোসাইন পাটোয়ারী, কমলেশ চন্দ্র সরকার, মোঃ শাহরিয়ার আকিফ, সহকারী নিরাপত্তা কর্মকর্তা আবুল কালাম আজাদ, ফটোগ্রাফার শাহ নেওয়াজ কবীর, আনসার সদস্যদের পিসি বকুলসহ অন্যান্য আনসার সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews