1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ভার্ডির গোলখরা নিয়ে চিন্তিত না লিস্টার সিটি
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ভার্ডির গোলখরা নিয়ে চিন্তিত না লিস্টার সিটি

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০, ১০.০৫ পিএম
  • ২০৩ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : জেমি ভার্ডির গোলখরা নিয়ে মোটেও চিন্তিত নয় লিস্টার সিটি। এমনটাই জানিয়েছেন সিটির ম্যানেজার ব্রেন্ডন রজার্স।

৩৩ বছর বয়সী জেমি ভার্ডি লিস্টারের হয়ে সর্বশেষ গোল করেছিলেন লকডাউনের আগে মার্চে। নিজ মাঠে এ্যাস্টন ভিলার বিপক্ষে ৪-০ গোলে লিস্টারের জয় পাওয়া ম্যাচটিতে। এটাই এ বছর ভার্ডির একমাত্র গোল। এই গোলের মাধ্যমে তিনি তার প্রিমিয়ার লিগের গোলসংখ্যা ৯৯’এ উন্নীত করেছিলেন। কিন্তু তারপর থেকে আর গোল পাননি এই স্ট্রাইকার। কিন্তু তারপরে আর্সেনালের পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের এই ইংলিশ স্ট্রাইকার এখনো পর্যন্ত মৌসুমে সর্বোচ্চ ১৯ গোল করার কৃতিত্ব দেখিয়েছেন।

করোনার কারণে লিগ বন্ধের থাকার পর পুনরায় লিগ শুরু হলে লিস্টার তিন ম্যাচে মাত্র দুই পয়েন্ট সংগ্রহ করেছে। ভার্ডির পারফরমেন্স নিয়ে দু:শ্চিন্তায় রয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে রজার্স বলেছেন, ‘না, কারণ আমি মনে করি জেমি এরইমধ্যেই নিজেকে প্রমাণ করেছে। আমি যখন থেকে এই ক্লাবে এসেছি সে-ই আমাকে সবসময় স্বস্তি এনে দিয়েছে। যতদিন পর্যন্ত আমি এখানে আছি সব  সময়ই তার প্রতিভা ও গোল করার দক্ষতার প্রমাণ পেয়েছি। আমি বিশ্বাস করি যখনই সে সুযোগ পায় তার শতভাগ কাজে লাগানোর চেষ্টা করে। সত্যিকার অর্থেই সে আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়’।

লিস্টার এখনো প্রিমিয়ার লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। চেলসির থেকে এক পয়েন্ট ও ম্যানচেস্টার ইউনাইটেড ও উল্ফসের থেকে তাদের পয়েন্টের ব্যবধান তিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews