1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ওপেন হাউজ ডে পালিত
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ওপেন হাউজ ডে পালিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১০.১৯ পিএম
  • ৭৮ বার পঠিত

মোঃ নাজমুল ইসলাম, ভালুকা ময়মনসিংহ প্রতিনিধি

 

ময়মনসিংহের ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ ইউনিটের পুলিশ সুপার মো: মিজানুর রহমান বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১১ টায় অ্যাডভান্স কম্পোজিট টেক্সটাইল লিঃ” কারখানাটি পরিদর্শন করেন।

 

এসময় কারখানার সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে মালিক, ম্যানেজমেন্ট ব্যক্তিবর্গ, শ্রমিক নেতা ও সাধারণ শ্রমিকদের সমন্বয়ে ওপেন হাউজ ডে পালিত হয়।

 

উক্ত সভায় সভাপতিত্ব করেন মো: মাহফুজুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন- ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, এর পুলিশ সুপার মো: মিজানুর রহমান।

 

তিনি বলেন, আমরা সবসময় শ্রমিকদের সকল প্রকার সুবিধা-অসুবিধাসহ আসন্ন ঈদ উপলক্ষে বকেয়া বেতন ভাতা ও বোনাস সংক্রান্ত খোঁজ খবর রাখছি এবং শ্রমিকদের বেতন ভাতা সঠিকভাবে প্রদান করার জন্য মালিক পক্ষকে অনুরোধ করেছি। দেশের উন্নয়নের স্বার্থে মালিক-শ্রমিক একত্রে কাজ করবে সবসময় আমরা এটায় প্রত্যাশা করি। এছাড়া শিল্প-কারখানার সকল পর্যায়ের ব্যক্তিবর্গের সেবায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৫, ময়মনসিংহ সর্বদা তৎপর আছে এবং আসন্ন ঈদ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে সদাসর্বদা।

 

এ সময় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও কারখানার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews