1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ভালো করার প্রত্যয় সাদমানের কণ্ঠে
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ভালো করার প্রত্যয় সাদমানের কণ্ঠে

  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১২.০২ এএম
  • ১৪৪ বার পঠিত

তৌহিদা খাতুন মীর নিজস্ব প্রতিবেদকঃ

ভালো করার প্রত্যয় সাদমানের কণ্ঠে

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত শুধু টেস্ট ফরম্যাটে খেলেছেন ওপেনার সাদমান ইসলাম। অনেকেই তার মাঝে দেখেছেন তামিম ইকবালের ছায়া। টি-২০ বিশ্বকাপ খেলতে জাতীয় দল এখন সংযুক্ত আরব আমিরাতে। অন্যদিকে জাতীয় লিগে ভালো করার প্রত্যাশায় প্রস্তুত হচ্ছেন সাদমান।

এবার জাতীয় লিগে ঢাকা মেট্রোর হয়ে খেলবেন সাদমান। দল ও নিজের প্রস্তুতি নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, আমার প্রস্তুতি বলতে এতদিন তো চট্টগ্রামে এ দলের হয়ে কিছু ম্যাচ খেললাম। প্রত্যেকটা ম্যাচই ভালো হয়েছে, সবাই ভালো খেলেছে।

তিনি আরো বলেন, এইচপির সঙ্গে ভালোই প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। সবাই পারফর্ম করার চেষ্টা করেছে। সে হিসেবে আমার প্রস্তুতি ভালো। আর দল হিসেবে এখানে আসার পর ৩-৪ দিন হল দেখতেছি আলহামদুলিল্লাহ ভালো। দলের কম্বিনেশনটাও ভালো।

এবারই প্রথমবার অধিনায়ক হিসেবে কাজ করবেন সাদমান। এ বিষয়ে তার বক্তব্য, আমিতো অনেক বছর ধরে ঢাকা মেট্রোতে খেলছি। আমার দলে সবাই প্রায় সিনিয়র। প্রথম শ্রেণির বেশ ভালো ভালো ক্রিকেটার আছে।

এই ওপেনার যোগ করেন, যারা আছে আশা করি অন্যান্য বারের মতো এবারও সেরাটা দিয়ে খেলবে। দলের ফলও ভালো হবে। বেশি চিন্তা করি না। সবাই ভালো খেলোয়াড় দেখেই দলে আছে। সবাইতো চায় সেরা পারফর্মটা করতে। আশা করি সবাই ভালো খেলবে।

প্রথম শ্রেণির ক্রিকেটে পারফর্ম জাতীয় দলে আত্মবিশ্বাস যোগায় জানিয়ে সাদমান বলেন, প্রথম শ্রেণীর ক্রিকেটে পারফর্ম করে গেলেতো অবশ্যই আন্তর্জাতিক ক্রিকেটে বাড়তি আত্মবিশ্বাস থাকে। তো চেষ্টা করবো অন্যান্য বারের মতো এবারও ভালো কিছু করার। যেন আত্মবিশ্বাসটা ওখানে গিয়ে কাজে দেয়। যাদের সাথেই খেলা হোক না কেন চেষ্টা করবো ভালো একটা ফল আনতে।

দলের বোলিং ও ব্যাটিং ইউনিট নিয়ে সাদমান বলেন, আমাদের দলে সবসময় তো তাসকিন খেলে। এবার হয়তো তাকে পাচ্ছি না। আমাদের আবু হায়দার রনি আছে। সে সবসময় ভালো পারফর্ম করে যায়। এইচপি ও অনূর্ধ্ব-১৯ দলের কিছু নতুন খেলোয়াড় আছে। অবশ্যই তারা ভালো খেলার চেষ্টা করবে। আর ব্যাটসম্যানদের দিক দিয়ে মার্শাল আইয়ুব ভাই, শুভ ভাই সবসময় পারফর্ম করে। আশা করি এরা এবারও ভালো করবে ইনশাআল্লাহ।

বিশ্বকাপে বাংলাদেশ দলকে নিয়ে আশাবাদী সাদমান। তিনি বলেন, বাংলাদেশ এখন অনেক ভালো একটা দল। সবাই যেভাবে প্রস্তুতি নিয়েছে, ইনশাআল্লাহ্‌ খেলা শুরু হলে সবাই ভালো পারফর্ম করে দেশকে ভালো কিছু উপহার দিবে। আমি তো সবসময় বলি বাংলাদেশ শিরোপার জন্যই খেলবে। সবসময় চাই চ্যাম্পিয়ন হবো। আমাদের যে দল, আশা করি ভালো ফল করবে।

টেস্টের বাইরে অন্য ফরম্যাটে খেলার সম্ভাবনা নিয়েও কথা বলেছেন সাদমান। তার কথায়- এখন পর্যন্ত টেস্ট খেলছি, খেলতে থাকি। যদি নিজের কাছে মনে হয় একটু চেঞ্জ করা দরকার, আরো বেটার ট্রাই করা দরকার ও পারফর্ম ভালো হয়, নির্বাচকরাও মনে করেন তাহলে অবশ্যই সুযোগ আসবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews