1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার, নিরাপত্তার চাদরে এলাকা
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার

ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার, নিরাপত্তার চাদরে এলাকা

  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩, ৮.৪৩ পিএম
  • ১৫২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত কেন্দ্রীয় শহীদ মিনার। পুরো শহীদ মিনার এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। প্রথম প্রহরে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদনের পর সাধারণ মানুষের জন্য উন্মুক্ত করে দেয়া হবে শহীদ মিনার।

সোমবার সকাল থেকেই কেন্দ্রিয় শহীদ মিনারে আল্পনা একেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থীরা। বাংলাদেশের ইতিহাস ও লোকজ সংস্কৃতি ফুটিয়ে তুলে ভাষা শহীদদের স্মরণ করার এই প্রচেষ্টা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মুহাম্মদ সামাদ জানিয়েছেন, একুশের প্রথম প্রহরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পুস্পস্তবক অর্পণ করবেন। এরপর শ্রদ্ধা নিবেদন করবেন সাধারণ মানুষেরা। কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে। এরই মধ্যে প্রবেশপথে গাড়ি চলাচলও বন্ধ করে দেয়া হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, সবাইকে সুশৃঙ্খলভাবে শহীদ মিনারে ফুল দিতে আসার আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সেই সঙ্গে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় যাতায়াতের জন্য যে রুট-ম্যাপ দেয়া হয়েছে সেটি মেনে চলার আহ্বান জানিয়েছেন তিনি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews