1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ভুরুঙ্গামারীতে নদী পরিবহনের সাথে মিশুর সংঘর্ষে নিহত ১
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

ভুরুঙ্গামারীতে নদী পরিবহনের সাথে মিশুর সংঘর্ষে নিহত ১

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ৩.১৮ এএম
  • ১৮৯ বার পঠিত
আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারি প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে সদর ব্র্যাক অফিসের সামনে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মিশুক চালক নিহত হন।
ঘটনা সুত্রে জানা যায়, উক্ত সময়ে ঢাকা থেকে ছেড়ে আসা নদী পরিবহনের একটি চেয়ার কোচ ও ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি মিশুকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মিশুক চালক সাইফুর রহমান (৫০) মিশুক থেকে  ছিটকে পড়ে গিয়ে মাথায় ও হাতে বাসের আঘাতে গুরুতর আহত হন, উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।সে সময়  মিশুকে থাকা মনিকা নামে এক যাত্রীও গুরুতর আহত হয়।
নিহত মিশুক চালক পাইকেরছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বেলদহ গ্রামের চারমাথা নিবাসী মৃত পনির উদ্দিনের ছেলে। ঘটনার পরপরই উক্ত ওয়ার্ডের মেম্বার আলাউদ্দিন ও পাইকেরছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক থানায় এসে নিহতের ব্যাপারে কোন ময়নাতদন্তের অভিযোগ আসবেনা এই মর্মে লাশ দাফনের অনুমতি নিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। এই মর্মান্তিক ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি বশির উদ্দিন বাঁশি ড্রাইভার বলেন, আমরা শ্রমিক আর নিহত ব্যক্তি আমাদের প্রতিবেশী, বিষয়টির একটি সুষ্ঠু সমাধান করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবার, আত্মীয়স্বজন ও স্থানীয় প্রতিনিধিরা বাস মালিকের সাথে আলোচনা করার জন্য থানায় অপেক্ষা করছেন।
ভুরুঙ্গামারী থানার অফিসার্স ইনচার্জ আলমগীর হোসেন বলেন, নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্তের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় মেম্বার ও চেয়ারম্যানের উপস্থিতিতে সুরতহাল করে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। নিহতের পরিবার দুর্ঘটনায় নিহত ব্যক্তি ও গাড়ির বিষয়ে ক্ষতিপূরণ বা কোন ধরনের আইনি সহায়তার জন্য অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews