1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভূরুঙ্গামারীতে আবদুল খালেক মেম্বার হয়ে জনগণের সেবক হতে চায়
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ভূরুঙ্গামারীতে আবদুল খালেক মেম্বার হয়ে জনগণের সেবক হতে চায়

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ৮.৫৪ পিএম
  • ৩১১ বার পঠিত
আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ টি ইউনিয়নে ৩১ শে জানুয়ারি২০২২ অনুষ্ঠিত হবে। এর আগে ১১ ই নভেম্বর ২০২১ ৭ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই উপজেলায় মোট দশটি ইউনিয়ন পরিষদ। ষষ্ঠ ধাপে সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের আব্দুল মালেক (খালেক) বৈদ্যুতিক পাখা ( ফ্যান ) মার্কায় নির্বাচিত হয়ে জনগণের সেবক হতে চায়।
আব্দুল খালেক বলেন আমি নিজে একজন নামাজী ব্যক্তি। ফজরের আজান হলে আমি নামাজ পড়ে বিভিন্ন পারায় হাঁটতে বের হই সেই সাথে ভালো-মন্দ সবার খোঁজ খবর নিতে পারবো।এবং সকাল ১০ টা থেকে  বিকেল ৫ টা পর্যন্ত ইউনিয়ন পরিষদ থেকে জনগনকে সেবা দিয়ে যাবো।আরও বলেন আমি মেম্বার হলে যার যার নামের যে কার্ড দেওয়া হবে সেগুলো ২৪ ঘন্টার ভিতরে প্রতিটি মোড়ে মোড়ে নামের লিস্ট ঝুলিয়ে দিবো। যাতে করে সবাই জানতে পারে কার কার নামে কার্ড হয়েছে। তারপর বলেন আমি বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা পুষ্টির কার্ড ভিজিডি ভিজিএফ রেশন কার্ড ৪০ দিনের কর্মসূচী ও যে কোনো বরাদ্দ সরকারের দেওয়া যেকোন কার্ড যে যে যে কার্ডের প্রাপ্য তাদেরকে আমি বিনামূল্যে দিয়ে দিব।
সোনাতলীর দক্ষিণ পাড়ার কালাম একাব্বর হোসেন স্কুলপাড়ার আব্দুল হক জরিপ মন্ডল ঘাটপারের আয়নাল মাষ্টার কদমতলার মজনু মিয়াসহ আরো অনেকে বলেছেন আব্দুল খালেক একজন সৎ ও নামাজি ব্যক্তি। তাকে নির্বাচিত করলে এই ওয়ার্ডের মানুষ বিনামূল্যে সরকারের দেওয়া সুযোগ-সুবিধা পাবে।
পরিশেষে বৈদ্যুতিক পাখা ( ফ্যান) মার্কায় আব্দুল খালেক বলেন আমার জন্য একটি করে সবাই ভোট দিবেন ও সবাই দোয়া করবেন আমি যেন আগামী ৩১ শে জানুয়ারি নির্বাচিত হয়ে জনগণের পাশে থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews