1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভোরে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ভোরে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৪.০৪ এএম
  • ৪১৪ বার পঠিত

ভোরে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল

কামরুল হাসান মহানগর প্রতিনিধিঃ

জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য কাল ভোরে দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। শুরুতে দলের সঙ্গী হবে ১৮ জন ক্রিকেটার। যাদের ১৭ জনই টেস্ট দলের সদস্য।

বিসিবি সূত্রে জানাগেছে, আগামীকাল(২৯ জুন) ভোর ৪.১০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটা ফ্লাইটে জিম্বাবুয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে টাইগাররা

এদিকে রোববার সাপোর্ট স্টাফ ও টিম ম্যানেজমেন্টের সদস্যসহ ২৬ জন করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। মিলেছে স্বস্তির খবর। ২৬ জনের ফলই নেগেটিভ এসেছে। এতে সফরের আগে কিছুটা হলেও চিন্তামুক্ত বাংলাদেশ দল।

সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেইন চৌধুরী বলেন, জিম্বাবুয়ে যাওয়ার আগে গতকাল মোট ২৬ জনের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়েছিল। যেখানে ১৮ জন ক্রিকেটার আর বাকিরা স্টাফ ও টিম ম্যানেজমেন্ট। সবার ফলই নেগটিভ এসেছে।

প্রটোকল অনুযায়ী জিম্বাবুয়ে যাওয়ার আগে দুটি করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। যে জন্য গত ২৫ জুন প্রথম ও ২৭ জুন দ্বিতীয়বার পরীক্ষা করোনা হয় সফরে যাওয়া সদস্যদের। দুবারের পরীক্ষায় সবার ফলই নেগেটিভ এসেছে।

জিম্বাবুয়ে সফরে দুই ধাপে যাবে বাংলাদেশ দল। শুরুতে যাবেন টেস্ট দলের সদস্যরা। জিম্বাবুয়ে গিয়ে ২৬ জনের বহরে যোগ দেবেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

এছাড়া হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ফিল্ডিং কোচ রায়ান কুক, ট্রেনার ট্রেভর নিক লি ও ফিজিও জুলিয়ান ক্যালফেতোর সঙ্গে নতুন দুই কোচও জিম্বাবুয়েতেই দলের সঙ্গে যোগ দেবেন।

যদিও জিম্বাবুয়ে সফরে করোনাভাইরাস পরিস্থিতি সুখকর নয়। তবে স্বস্তির খবর এই যে, আপাতত সফরে যাওয়ার আগে দলে করোনাভাইরাস নিয়ে শঙ্কা নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews