1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মণিরামপুরে মাছের ঘের থেকে ক্ষতবিক্ষত   লাশ উদ্ধার                                        
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

মণিরামপুরে মাছের ঘের থেকে ক্ষতবিক্ষত   লাশ উদ্ধার                                        

  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ৯.২৩ পিএম
  • ১১১ বার পঠিত
বেনাপোল যশোরঃ
 যশোর জেলার মণিরামপুর উপজেলার একটি মাছের ঘের থেকে প্রকাশ মল্লিক (৪০) নামে এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে।
 রোববার বিকেলে নেহালপুর ক্যাম্প পুলিশ উপজেলার কালিবাড়ি বকুলতলা সংলগ্ন ওদুদ শেখের ঘের থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।
 লাশের পরিচিত স্বজন এবং পুলিশের ধারণা, দুদিন আগে কেউ ওই যুবককে ছুরিকাঘাতে করে হত্যা করে লাশ ঘেরে ফেলে গেছে। নিহত প্রকাশ মল্লিক অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ফুলের গাতী গ্রামের মৃত প্রহলাদ মল্লিকের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।
 গত বছর মণিরামপুর উপজেলার হাজিরহাট এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে রফিক নামে এক ইজিবাইক চালক খুন হন। সেই ঘটনায় মণিরামপুর থানায় দায়ের করা মামলার এজাহারনামীয় আসামী ছিলেন এই প্রকাশ।
পুলিশ জানান, বেলা ১১টার দিকে এসে ঘেরে  মালিক ওয়াদুদ শেখের স্ত্রী মেরিনা বেগম লাশ ভাসতে দেখেন। এরপর স্থানীয়রা নেহালপুর ক্যাম্পে খবর দেন।
নিহতের ভাই অসিত মল্লিক বলেন, গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির সামনের একটি দোকানে চা খেয়ে নেহালপুরের কালিবাড়ির উদ্দেশে বের হন আমার ভাই। দুই ঘন্টা পর রাত নয়টা থেকে তাঁর মোবাইল বন্ধ পাই। ঘটনাটি পুলিশকে না জানিয়ে আমরা নিজেরা তাঁকে খুঁজতে থাকি। রোববার দুপুরে ভাইয়ের লাশের খবর পাই।
অসিত মল্লিক বলেন, আমার ভাইয়ের নামে মণিরামপুর থানায় একটি হত্যা মামলা ছিল। তবে সে কখনো জেল খাটেনি। ভাইয়ের সাথে কারও কোন শত্রুতার বিষয়ে আমাদের জানা নেই।
নেহালপুর ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আতিকুজ্জামান সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে বাইরের এলাকা থেকে কেউ হত্যা করে লাশ ঘেরে ফেলে গেছে। নিহতের ঘাড়ে গভীর ক্ষতচিহ্ন রয়েছে।
মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি বলেন, ঘেরে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের নামে থানায় একটি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews