1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মদনে স্ত্রীর রক্তাক্ত লাশ ও স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার 
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

মদনে স্ত্রীর রক্তাক্ত লাশ ও স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার 

  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১২.৩৫ এএম
  • ১৫৪ বার পঠিত
রফিকুল ইসলাম মদন উপজেলা প্রতিনিধি
নেত্রকোনা জেলার মদন উপজেলার ৬ নং তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের  নান্দুমির এর  নিজ ঘর থেকে স্ত্রী মেরাজু ( ৪৬) রক্তাক্ত লাশ ও স্বামী  নান্দুমীরের ফাঁসিতে ঝুলানো অবস্থায় লাশ উদ্ধার করে ১২ অক্টোবর  রোজ মঙ্গলবার   মদন থানা পুলিশ ও ময়মনসিংহের ক্রাইমসিন সি আইডি বিভাগ ।
 স্বামী-স্ত্রী দুজনের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা  মর্গে পাঠানো হয়েছে। এ  ঘটনাটি ঘটেছে উপজেলার  বালালী গ্রামে।
 জানা যায়, মৃত নান্দুমির  ১১বছর  ধরে এই গ্রামে বসতবাড়ি করে আছে । নান্দুমির( ৫৫)  ৭নং নায়েকপুর ইউনিয়নের আলমশ্রী  গ্রামের মৃত সামছু মিয়ার ছেলে।
 সকাল আনুমানিক সময় ৬ ঘটিকা নান্দুমির  এর বাড়িতে  ছাগল বাওয়ানোর জন্য  ছাগল নিয়ে আসে একই  গ্রামের  সুনই মিয়া( ৪৫) নান্দুমির বাড়িতে,  ডাকাডাকি করে কোনো নড়া শব্দ না পাওয়া  দরজায় ধাক্কা দিলে, দরোজা খুলে যায় , এমন সময় দেখতে  পান সুনই মিয়া ।
নান্দুমির ফাঁসিতে ঝুলে আছে,  তার স্ত্রী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে , তার ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দেখে  থানা পুলিশকে খবর দেন ।
মা-বাবার মৃত্যুর ঘটনা রেখে যাওয়া সন্তান অপূর্ব (৮) ও লাবনী আক্তার (৬)  বলেন ,রাতের খাবারের শেষে মা-বাবা মাটিতে শুয়ে যায় আমরা দুই ভাইবোন খাটে শুয়ে ঘুমিয়ে যাই ।সকালে লোকজনের  চিৎকার শুনে ঘুম থেকে উঠে দেখি মা-বাবা দুজনেই মরা লাশ  ।
এবিষয়ে জানতে চাইলে তিয়শ্রী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ফখরুদ্দিন আহমেদ বলেন, লোকে মুখে শুনে ঘটনাটি দেখতে এলাম ঘটনাটি খুবই দুঃখজনক ঘটনা ঘটেছে ।
 এ বিষয়ে জানতে চাইলে মদন থানা অফিসার ইনচার্জ ফেরদৌস আলম বলেন ,লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে, এলাকায় আতঙ্ক বিরাজ করছে । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।
 এ ব্যাপারে জানতে চাইলে  অতিরিক্ত পুলিশ সুপার মনির হোসেন বলেন , সংবাদ পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ টিম এসেছে , অন্যান্য তদন্তকারী সংস্থা পিবিআই ও  সিআইডি  কেউ জানানো হয়েছে , তদন্ত অব্যাহত রয়েছে । দ্রুতগতিতে ঘটনার রহস্য উদ্ঘাটিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews