1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মধুপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মধুপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ১২.৫৬ পিএম
  • ৮৭ বার পঠিত

মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরের হাগুড়াকুড়ী এলাকায় প্রতিপক্ষের হামলায় আলমাছ ও মজনু নামের দুইজন গুরুতর আহত হয়েছেন ।

রবিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। জানা যায় মধুপুরের দোখলা কুলি শ্রমিক ইউনিয়নের সীমানায় হাগুড়াকুড়ী এলাকার সদস্যগন জোর পূর্বক ট্রাকে কলা ভরতে আসলে দোখলা কুলি শ্রমিক ইউনিয়নের সদস্যগন ট্রাকে কলা ভরতে নিষেধ করলে হাগুড়াকুড়ী এলাকার সংগঠনের লটপাড়া গ্রামের মতিয়ারের ছেলে শফিকুল ইসলাম, আমীর আলী মুন্সীর ছেলে আলম, হাগুড়াকুড়ী এলাকার ইমান আলীর ছেলে মজনু মিয়া, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ওসমান আলী , সহ-সম্পাদক মজিবর রহমান ও আরও কয়েক জন ক্ষিপ্ত হয়ে দোখলা কুলি শ্রমিক ইউনিয়নের সদস্যদের উপর হামলা করে এলোপাথারী ভাবে মারপিট করলে মজনু মিয়া (৪০) আলমাছ(৪৫) মাথাফাটা গুরুতর রক্তাক্ত জখম হয়।

স্হানীয়রা আহতদের উদ্ধার করে চিকৎসার জন্য মধুপুর হাসপাতালে পাঠান। মজনু মিয়া, ও আলমাছ বর্তমানে মধুপুর হাসপাতে ভর্তি আছেন। এব্যাপারে মধুপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews