1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ময়মনসিংহের ত্রিশালে কবি নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ময়মনসিংহের ত্রিশালে কবি নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মে, ২০২৩, ১১.১৭ এএম
  • ১২২ বার পঠিত

ইসমাইল হোসেন ময়মনসিংহ 

কবি কাজী নজরুল ইসলামের ১২৪তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহ ত্রিশালর দরি রামপুর জাতীয় পর্যায়ে তিনদিনব্যাপী অনুষ্ঠান মালার ১ম দিন উদযাপন। সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে নজরুল অডিটোরিয়ামে জমকালো আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সাংস্কৃতিক মন্ত্রণালয় সস্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন এম পি, জাতীয় সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানী, জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ,ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ময়মনসিংহ দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাসুম আহম্মদ ভূঞা বিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম প্রমুখ। স্বাগত বক্তা ছিলেন সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব খলিল আহমদ এবং জাতীয়কবি কাজী নজরুল ইসলাম বিশ্ব বিদ্যালয় উপাচার্য প্রফেসর ড সৌমিত্র শেখর। সম্মানীয় বক্তা ছিল,কবির দৌহিত্র,সংগীত শিল্পী ও গবেষক খিলখিল কাজী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews