1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ময়মনসিংহের ফুলপুরে ভাষা সৈনিক ও সাবেক সংসদ সদস্যশামছুল হকের ১৮ তম মৃত্যুবার্ষিকী পালিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ময়মনসিংহের ফুলপুরে ভাষা সৈনিক ও সাবেক সংসদ সদস্যশামছুল হকের ১৮ তম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩, ৩.১৮ পিএম
  • ১৬৭ বার পঠিত

ইসমাইল হোসেন, ময়মনসিংহ 

ফুলপুরের ভাষা সৈনিক, সাবেক সংসদ সদস্য  এম শামছুল হকের১৮তমমৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ মিলাদ,দোয়া মাহফিলের আয়োজন করেন।
গতকাল বিকাল তিনটায় ফুলপুর উপজেলা পরিষদ মিলনায়তন শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী মো: শরীফ আহমেদ এমপি।
তিনি বলেন আমি আমার পিতার অসমাপ্ত কাজগুলি যাতে শেষ করতে পারি  আমার পিতা ছিলেন গণমানুষের নেতা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহচর। সারাজীবন তিনি বঙ্গবন্ধুর রাজনীতি করেছেন। মানুষের বিপদে ঝাপিয়ে পড়েছেন। আপনারা আমার পিতার জন্য দোয়া করবেন যাতে ওনার আত্মা চিরশান্তি পায় ও মহান আল্লাহ তায়ালা উনাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। আমি জননেত্রী শেখ হাসিনার নেক হায়াত কামনা করছি।
এই অনুষ্ঠানে আরো রাখেন ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, পৌর মেয়র মিঃ শশধর সেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য এ টি এম মনিরুল হাসান টিটু, জাতীয় শ্রমিক লীগের আহবায়ক এ টি এম রফিকুল করিম নোমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রোকেয়া পারভীন লাকী, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাঃ সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, নারী নেত্রী বিউটি রাণী শিখা,কৃষকলীগের যুগ্ম আহবায়ক আজিজুল ইসলাম মড়ল এছাড়াও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।অনুষ্ঠানে সভা পতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সালাম আকন্দ। সঞ্চালনা করেন মোঃ আব্দুল খালেক সাহেব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews