1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ময়মনসিংহে আওয়ামী লীগ নেত্রীর নেতৃত্বে বাড়িতে হামলা ও দখলের চেষ্টা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ময়মনসিংহে আওয়ামী লীগ নেত্রীর নেতৃত্বে বাড়িতে হামলা ও দখলের চেষ্টা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ৯.২৮ পিএম
  • ১৫৫ বার পঠিত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে সাবেক মহিলা আওয়ামী লীগ নেত্রীর নেতৃত্বে বাড়িতে হামলা ও দখলের চেষ্টা হয়েছে। আজ শুক্রবার সকালে ময়মনসিংহ শহরের চড় কালীবাড়ি রোডে এই ঘটনা ঘটে।
জানা গেছে, সাবেক মহিলা লীগ নেত্রী ও তার স্বামী হাবিবুল্লাহর অর্ধশতাধীক সন্ত্রাসী চড়কালীবাড়ি রোড়ের এনাম তালুকদারে বাড়িতে দখল ও হত্যার উদ্দেশ্য হামলা চালায়।

এসময় এনাম তালুকদার হামলাকারীর আঘাতে গুরুতর আহত হন। বর্তমানে তিনি ময়মনসিংহ বিভাগীয় মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে , সাবেক মহিলা লীগ নেত্রী পারভিনের সঙ্গে ছিলেন তার ভাড়া করা আব্দুল রাজ্জাক ও তার ছেলেসহ কৃষ্ঠপুর গ্রাম থেকে ভাড়া করা অর্ধশতাধিক সন্ত্রাসী।

হামলাকারীরা ভিক্টিমদের বাড়ির একাংশ দখল করে জোরপূর্বক মাটি ভরাটের চেষ্টা করছিল। এসময় ভিক্টিম ফেসবুক লাইভ করলে তাদের কুকর্ম প্রকাশের ভয়ে ক্ষিপ্ত হয়ে এনাম তালুকদারের উপর উপুর্যুপরি আক্রমণ চালায় এবং আইনের দ্বারস্থ হলে হত্যার হুমকি দেয়। জমিটি নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে একটি মামলা চলছে। মামলা চলাকালীন উভয় পক্ষকে সকল কার্যক্রম থেকে বিরত থাকার জন্য নিষেধ করেছে পুলিশ। কিন্তু পুলিশের আদেশ অমান্য করে আজ তারা হামলা চালায়।

আহত এনাম তালুকদার সাংবাদিকদের জনান, তার আত্মীয় ঢাকায় থাকায় মামলা করা সম্ভব হয়নি। আজ তার আত্মীয়-স্বজন এসে মামলা করবেন বলে জানান। একইসঙ্গে তিনি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান। তাই পুলিশসহ প্রশাসনের সাহায্য কামনা করেছেন। অভিযোগের ব্যাপারে হামলাকারী হাবিবুল্লাহ ও তার স্ত্রী পারভীনের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews