1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ময়মনসিংহে মহান স্বাধীনতা দিবস উদযাপন 
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ময়মনসিংহে মহান স্বাধীনতা দিবস উদযাপন 

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ১২.৩৮ পিএম
  • ৯৪ বার পঠিত

ইসমাইল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি

 

ময়মনসিংহ জেলায় যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসপালিত হয় ২০২৩ দিনব্যাপীনানা কার্যক্রমের মাধ্যমে।এ অনুষ্ঠানে জেলা পুলিশজেলা প্রশাসনসহ সকল সরকারী সংস্থাও দপ্তর সমূহের প্রধান গন স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করছেন।এ ছাড়া বিভাগীয় পর্যায়ের সকল দপ্তর সমূহ একযোগে সম্পৃক্ত হয়েছিল।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের শুরুতেই সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ভোর ৫ টা ৫৭ মিনিটে জেলা পুলিশের অংশগ্রহণে একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে রণাঙ্গনের সূর্যসন্তানদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং ময়মনসিংহ সদর সংরক্ষিত মহিলাআসনের মাননীয় এমপি মনিরা সুলতানা, ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু,সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব মো: শফিকুর রেজা বিশ্বাস মহোদয়,সম্মানিত রেঞ্জ ডি আই জি জনাব দেবদাস ভট্টাচার্য, বিপিএম মহোদয়, সম্মানিত জেলা প্রশাসক জনাব মো: মোস্তাফিজার রহমান মহোদয় ও পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম মহোদয় ময়মনসিংহ শহরের শম্ভূগঞ্জস্থ শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির শ্রেষ্ঠ সন্তান দের কে স্মরণ করেন। জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ,বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ওসাধারন মানুষ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধার্ঘ অর্পণকরেন।

জেলা স্মৃতিসৌধের পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তা পুলিশ লাইন্সে স্থাপিত ‘চেতনায় অম্লান’ ভাস্কর্যে জাতিরপিতাসহ সকল শহীদদেরস্মৃতির প্রতি গভীর শ্রদ্ধাজ্ঞাপন করেন। ময়মনসিংহ জেলা স্টেডিয়ামে স্বাধীনতা দিবসের বিশেষ কুঁচকাওয়াজ অনুষ্ঠানে অংশগ্রহণকারী চারটি দল জেলা পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও বিএনসিসিকর্তৃক প্রদর্শিত মনোজ্ঞ কুঁচকাওয়াজ প্রদর্শনী উপভোগ করেন।অতিথিগণ নিজনিজ বক্তব্যেজাতীয় অর্থনৈতিকউন্নয়নের অগ্রযাত্রায় একযোগে কাজ করে যাওয়ার প্রত্যাশা করেন।

দিনের পরবর্তী অংশে ময়মনসিংহ জেলা পুলিশ নারী কল্যাণ সংস্থার পুনাকের আয়োজনে জেলা পুলিশ লাইন্স- স্থাপিত ‘চেতনায় অম্লান’ ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন পুনাক সভানেত্রী ডা: রেবেকা শারমিনও উর্ধ্বতন কর্মকর্তাগনের সহ ধর্মিণীবৃন্দ। পুলিশ পরিবারের সদস্যদের মাঝে ‘বঙ্গবন্ধু-স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক রচনা প্রতি যোগিতা এবং শিশু-কিশোরদের মাঝে ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা ‘শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা হয়। এ ছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে উন্মুক্ত শ্যুটিং অনুষ্ঠিত হয়।সেই শ্যুটিং এ উপস্থিতছিল জেলা প্রশাসক ও পুলিশ সুপার অতিথি হিসেবে।বিভিন্ন আয়োজন উৎসব মুখর পরিবেশে সারাদিন ময়মনসিংহ জেলায় মহান স্বাধীনতা দিবস উদযাপন হয়েছে। জেলা ছাড়াও হালুয়াঘাট,ফুলপুর,তারাকান্দা গৌরীপুর,

ইশ্বরগন্জ্ঞ, নান্দাইল, মুক্তাগাছা,ফুলবাড়িয়া, ত্রিশাল, গফরগাঁও, ভালুকা উপজেলায় বিভিন্ন সংগঠন গুলো স্বাধীনতা দিবস পালনকরেছেন।

এর মধ্যে জন সাধারণের আশা আগামী সংসদ নির্বাচন সঠিক ভোটে গণতন্ত্রের প্রত্যাশা করেন

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews