1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মরহুম আতাউল্লাহ মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মরহুম আতাউল্লাহ মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮.৩৪ পিএম
  • ৩৭৯ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকার সাভারের বিরুলিয়ায়‘ মরহুম আতাউল্লাহ্ মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) বিকালে বিরুলিয়া ইউনিয়নের কাকাব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলার উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজনের সভাপতিত্বে টূর্ণামেন্টে প্রধান অতিথি ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মঞ্জুরুল আলম রাজীব।
শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টূর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এসময় তাঁর সাথে ছিলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাজহারুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন সহ অন্যরা।
টূর্ণামেন্ট এর উদ্বোধক মঞ্জুরুল আলম রাজীব তার বক্তব্যে যুবসমাজের আত্মিক ও দৈহিক বিকাশে খেলাধুলার গুরুত্ব তুলে ধরেন। পাশাপাশি বিভিন্ন অসামাজিক কর্মকান্ডে লিপ্ত হবার হার কমে যায় খেলাধুলায় লিপ্ত থাকলে বলে জানান তিনি। তিনি বলেন, নিয়মিত যারা খেলাধুলা করে সেইসব কিশোর ও যুবকদের মাদকাসক্তি, ইভটিজিং সহ অন্যান্য অপরাধমূলক কাজে জড়িত হবার সম্ভাবনা অনেক অনেক কম। তাই দেশগঠনে কিশোর ও যুবকদের মাঠমুখী করার কোনো বিকল্প নেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লা, সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ সহ বিরুলিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যগণ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews