1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহাদেবপুরে গাছের সাথে ধাক্কায় ভটভটি আরোহী নিহত , গুরুতর আহত চালক
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

মহাদেবপুরে গাছের সাথে ধাক্কায় ভটভটি আরোহী নিহত , গুরুতর আহত চালক

  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ১২.৪৭ এএম
  • ১১২ বার পঠিত
  • মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ
আরোহ
মহাদেবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ভটভটি আরোহী জিল্লুর রহমান (৪৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন ভুটভুুটি চালক সুলতান হোসেন (২৮)। শুক্রবার বিকেল ৪ টার দিকে শিবগঞ্জ বাজারের নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিল্লুর রহমান উপজেলার সফাপুর গ্রামের মৃত মেহের আলীর ছেলে ও আহত সুলতান হোসেন একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মহাদেবপুর থেকে ভুটভুটি নিয়ে তারা বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শিবগঞ্জ বাজারের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বালুবাহী ড্রাম ট্রাককে সাইড দিতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ভুটভুটিটি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এতে ভুটভুটিতে থাকা জিল্লুর রহমানের ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং গুরুতর আহত অবস্থায় সুলতানকে উদ্ধার করে প্রথমে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews