1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় সৌরভ দত্ত থানা পুলিশের হাতে আটক
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় সৌরভ দত্ত থানা পুলিশের হাতে আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১, ১১.৫৩ পিএম
  • ১৯১ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার,

Facebook Twitter Instagram share
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে কিশোরগঞ্জের পাকুন্দিয়া সৌরভ দত্ত (২৫) নামের এক যুবক।

Surjodoy.com
শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার হোসেন্দী পূর্বপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশের একটি দল। তার বাবার নাম শুক রঞ্জন দত্ত। সে ডেফোডিল ইউনিভার্সিটিতে বিএসসিতে অধ্যায়নরত।

The Daily surjodoy
জানা গেছে,পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী গ্রামের শুক রঞ্জন দত্তের ছেলে সৌরভ দত্ত তার নিজের ফেসবুক মেসেঞ্জার থেকে তার এক বন্ধুকে পাঠানো বার্তায় ‘মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করার পর গতকাল সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিক্রিয়া এবং এলাকায় উত্তেজনা দেখা দেয়।

তাকে শাস্তির দাবি জানিয়ে গতকাল বৃহস্পতিবার স্থানীয় হোসেন্দী বাজারে এলাকাবাসী সকালে ও বিকালে বিক্ষোভ মিছিল করে।

The Daily surjodoy
উপজেলা নির্বাহী (ভারপ্রাপ্ত) কর্মকর্তা একেএম লুৎফর রহমান জানান, বুধবার রাতে নিজের ফেসবুক মেসেঞ্জারে থেকে তার এক বন্ধুকে মহানবী মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় মন্তব্য করেন।

The Daily surjodoy
যা দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে এতে এলাকায় ব্যাপক আলোড়ন ও উত্তেজনা সৃষ্টি হয় এবং গতকাল বৃহস্পতিবার এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। পরে আজ সকালে উপজেলা প্রশাসন ও পুলিশের অভিযানে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

The Daily surjodoy
এ বিষয়ে পাকুন্দিয়া থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সারওয়ার জাহান বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ফেসবুকে কটূক্তি করার পর গতকাল সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিক্রিয়া এবং এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে আজকে সকালে তার বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews