1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহিষমারা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান কাজী আবদুল মোতালেব
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ রাজশাহী মেডিকেলে ৫ পুত্রসন্তানের জন্ম দিলো আত্রাইয়ের মেরিনার সুন্দরগঞ্জে মাসকলাই চাষে বীজ-সার বিতরণ

মহিষমারা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান কাজী আবদুল মোতালেব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ৬.০৯ পিএম
  • ২৫৩ বার পঠিত
surjodoy
টাঙ্গাইলের মধুপুর উপজেলার মহিষমারা ইউনিয়নের সর্বস্তরের জনগণকে  ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন,মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজী আবদুল মোতালেব।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা।
তিনি সবাইকে ঈদ শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানানোর পাশাপাশি পরস্পরের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়ার আহ্বান জানান।
তিনি আরও বলেন,এবার এমন সময় ঈদ উদযাপিত হচ্ছে, যখন সারা বিশ্বের সাথে সাথে দেশেও করোনার মহামারী চলছে।তাছাড়াও সাম্প্রতিক বন্যায় দেশের অনেক মানুষ এখন পানি বন্দী। অনেকেরই কুরবানী দেয়ার সামর্থ্য হবেনা।তাই যার যতটুকু সামর্থ্য আছে সে অনুযায়ী একে অপরের প্রতি সহানুভূতি দেখানোর অনুরোধ জানান এবং করোনার সংক্রমণ থেকে বাঁচতে সবাইকে সচেতন থেকে সরকারি বিধিনিষেধ অনুযায়ী চলার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews