1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহেখালীতে সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত, আহত ১০
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

মহেখালীতে সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত, আহত ১০

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ১১.৪৬ পিএম
  • ১৬২ বার পঠিত

সোমেন সরকার

কক্সবাজারের মহেশখালীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহসান (১০) নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলার মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছে আরোও ১০ স্কুল শিক্ষার্থী।

আহতরা হলো, মাতারবাড়ি বলিরপাড়ার আজিজুল হকের ছেলে এরশাদ (১০), একই এলাকার রাজঘাটের কাইছারুল ইসলামের ছেলে জিহাদুল ইসলাম (১২), কালারমারছড়া ইউনিয়নের নুর মোহাম্মদের ছেলে মারুফ (১২), মাতারবাড়ি সিকদারপাড়ার ফরিদুল আলমের ছেলে সাদেকুল ইসলাম রাহাত (১৩), আব্দুল মোনাফ তুহিন (১৪), জসিমের ছেলে শেকাব উদ্দীন (১৫), মগডেইলের আব্দুল মন্নান (১৩), পশ্চিম সিকদার পাড়ার বদনের ছেলে জয়নাল (১২), শাপলাপুরের নুরুল হকের ছেলে আক্কাস (১৮) ও শাপলাপুর জেএমঘাটের কবির আহমদের ছেলে নুরী (১৫)।

আহতরা সবাই মহেশখালীর মাতারবাড়ি ও কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে পাঠিয়ে দেন স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ।

জানা গেছে, উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের আজিজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হওয়া বার্ষিক সভার শেষ দিন ছিলো (শুক্রবার)। এ উপলক্ষে মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে মেলা বসে। এতে এক বেলুন বিক্রেতা সকালে বেলুনে গ্যাস ভরার সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে একজন নিহত ও ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের কাজ শুরু করে।

ঘটনাস্থল পরির্দশন করে মহেশখালী থানার ওসি মো: আব্দুল হাই বলেন, এরকম ঘটনা খুবই দুঃখজনক, তবে কীভাবে এই মেয়াদ উত্তীর্B গ্যাস সিলিন্ডার দিয়ে বেলুন বিক্রি করে এটি খুবই অপরাধ জনক কর্মকাণ্ড এটির বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

কক্সবাজার সদর হাসপাতালে কর্মরত চিকিৎসক জানান, আহতের মধ্যে ৭ জনের অবস্থা সংকটাপন্ন, ৩ জনের পা এবং হাত বিচ্ছিন্ন হয়ে গেছে, বাকীদের অবস্থা তেমন একটা ভালো নয়।

এদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাস্টার: মোহাম্মদ উল্লাহ আহত ১০ জনকে প্রাথমিক চিকিৎসার জন্য ১০ হাজার টাকা অনুদান দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews