1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মহেশখালীতে মায়ের লাশ দেখিয়ে দেওয়া শিশু জারা এখন চাচার হেফাজতে
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

মহেশখালীতে মায়ের লাশ দেখিয়ে দেওয়া শিশু জারা এখন চাচার হেফাজতে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ১২.৪৭ এএম
  • ১৯৯ বার পঠিত
ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ 
মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজা হত্যাকাণ্ডের একমাত্র প্রত্যক্ষদর্শী সৎ মায়ের লাশ দেখিয়ে দেওয়া ৪ বছরের শিশু জেরিন মেহেজাবিন জারাকে চাচা মাসুদ হাসান এহেসানের জিম্মায়  দেওয়া হয়েছে। মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই জানান, জেরিন মেহজাবিন জারাকে তার সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে আদালতের নির্দেশনা মোতাবেক স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে লাশ উদ্ধারের তিনদিন পর ১৯ অক্টোবর তার চাচার জিম্মায় দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, কালারমারছড়া ইউপির ১ নং ওয়ার্ড সদস্য লিয়াকত আলী, স্থানীয় সাংবাদিক ওচমান জাহাঙ্গীর , চৌকিদার নাজেম উদ্দিন নাজু্, গত ১৯ অক্টোবর দুপুর ১টায় মহেশখালী থানার ওসির রুমে এ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়।থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাই এর উপস্থিতিতে মামলার তদন্ত কর্মকর্তা এস আই জহির উদ্দিন হত্যা মামলার প্রধান আসামি রকিব হাসান বাপ্পীর মেয়ে জেরিন মেহেজাবিন  জারা (৪) এর  হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করেন। গত ১৭অক্টোবর থেকে জারা পুলিশ হেফাজতে ছিল,আফরোজা হত্যার সে-ই এক মাত্র প্রত্যক্ষদর্শী ।  তার পিতা রাকিব হাসান বাপ্পি,  তার  ছোট মা আফরোজাকে কিভাবে মেরেছে,কিভাবে খুন করেছে,লাশ মাটিতে পূতেছে, সে প্রত্যক্ষদর্শী  ছিল। তার তথ্যের ভিত্তিতে ১৭ অক্টোবর  পুলিশ তাদের বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থা হতে আফরোজার লাশ উদ্ধার  করতে পুলিশ সক্ষম হয়েছে। ১২ অক্টোবর থেকে গৃহবধু আফরোজার খোঁজ পাওয়া যাচ্ছিলোনা।এইদিন থেকে স্বামী রাকিব হাসান বাপ্পীও নিরুদ্দেশ। সে পালিয়ে যাবার আগে তার আগের বউয়ের সন্তান জারা কে  তার দাদীর কাছে পাঠিয়েছিল। পরে পুলিশ কৌশলে জারাকে নিজেদের আয়ত্তে নিয়ে এসে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার দেয়া তথ্যমতে লাশের সন্ধান পান।
উল্লেখ্য, মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পুঁইছড়া গ্রামের ইছহাকের মেয়ে আফরোজার সাথে গত নয়মাস পূর্বে পার্শ্ববর্তী কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলার আ’লীগ নেতা হাসান বশিরের ছেলে বদরখালী ডিগ্রি কলেজের প্রভাষক রকিব হাসান বাপ্পির বিয়ে  হয়। একাধিক বিয়ে করে সংসার ভাঙ্গা স্বামী বাপ্পির সাথে স্ত্রী আফরোজার পারিবারিক কলহ ছিল। বিয়ের পর থেকে আফরোজাকে শারিরীকভাবে নির্যাতন করত বলে আফরোজার ভাই মিজান জানান। এই নিয়ে কালারমারছড়া ইউনিয়ন পরিষদে বিচারও হয়। পরে চেয়ারম্যানের জিম্মায় আফরোজা আবার স্বামীর সাথে সংসার করতে থাকেন।  সর্বশেষ গত ১১ অক্টোবর আফরোজাকে ব্যাপক মারধর করে বলে এলাকাবাসীদের অভিযোগ। এরপর থেকে স্বামী বাপ্পিও ছিল পলাতক। গত ১৭ অক্টোবর স্বামীর বাড়ির উঠোনে মাটির নিচে পুঁতে রাখা থেকে গৃহবধূ আফরোজার লাশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews