1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাগুরায় চার খুনের ঘটনায় ৬৮ জনকে আসামি করে মামলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

মাগুরায় চার খুনের ঘটনায় ৬৮ জনকে আসামি করে মামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ১২.৪৭ এএম
  • ১৩৪ বার পঠিত

কাজী মোতাহার হোসেন নিজস্ব প্রতিবেদকঃ

মাগুরায় চার খুনের ঘটনার তিন দিন পর ৬৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে এক পক্ষ। সোমবার সকালে মাগুরা সদর থানায় মামলাটি দায়ের করেছেন নিহত সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লার ভাই আনোয়ার হোসেন মোল্লা।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, চার জনের মধ্যে সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লা খুনের ঘটনায় তার ভাই আনোয়ার হোসেন মোল্লা বাদী হয়ে তার তিন ভাইকে হত্যার ঘটনায় ৬৮ জনকে আসামি করে সকালে সদর থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে ইউপি সদস্য নজরুল ইসলামকে। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪০ থেকে ৫০ জনকে।

তিনি আরও জানান, প্রতিপক্ষের অপর নিহত ইমরান হোসেন হত্যার ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি। তবে তার মা ফরিদা বেগম বাদী হয়ে আজই থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

আগামী ১১ নভেম্বর মাগুরা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা নিয়ে সদর উপজেলার জগদল ইউনিয়নের তিন নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নজরুল ইসলাম ও প্রতিপক্ষ সামাজিক দলের প্রার্থী সৈয়দ হাসানের সমর্থদের মধ্যে গত শুক্রবার বিকেলে সংঘর্ষ হয়। এতে ইউপি সদস্য নজরুল ইসলামের সমর্থকদের হামলায় প্রতিপক্ষের সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লার নামে তিন ভাই নিহত হন। অপর ইউপি সদস্য প্রার্থী সৈয়দ হাসান আলী পক্ষের হামলায় নিহত হন অপর পক্ষের ইমরান হোসেন নামে এক যুবক। এ সংঘর্ষে আহত হয় উভয় পক্ষের ২০ জন।

ঘটনার পরদিন শনিবার সন্ধ্যার পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কড়া পুলিশী নিরাপত্তার মধ্যে দিয়ে জগদল গ্রামে প্রশাসন পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে। পরে জানাজা শেষে শনিবার রাতেই একই পরিবারের তিন ভাই সবুর মোল্লা, কবির মোল্লা ও রহমান মোল্লার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অন্যদিকে সংঘর্ষে নিহত ইমরান হোসেনকে দাফন কার হয় জগদল রুপাটি গ্রামে কবরস্থানে।

সদর থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, চার খুনের ঘটনায় গোটা গ্রামে পুরুষ শূন্য অবস্থা বিরাজ করছে। দূর দুরান্ত থেকে নারী আত্মীয় স্বজনরা এসে বাড়িঘর পাহারা দিচ্ছে। অধিকাংশ পরিবার লুটপাটের আশঙ্কায় বাড়িঘরের মালামাল গরু, ছাগল আত্মীয় স্বজনের বাড়িতে পাঠিয়ে দিয়েছে।

ওসি আরও বলেন, পরবর্তী সহিংসতা এড়াতে গোটা এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews