1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস ও অপরাধীদের তথ্য,দিয়ে সহযোগীতা করুনঃ ওসি মোঃ রাশেদুল ইসলাম
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস ও অপরাধীদের তথ্য,দিয়ে সহযোগীতা করুনঃ ওসি মোঃ রাশেদুল ইসলাম

  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ১১.৪৩ এএম
  • ১১৫ বার পঠিত
  • রুশমী আক্তার, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

 

মাদক, জঙ্গী, ইভটিজার,সন্ত্রাসীদের জায়গা লোহাগাড়ায় স্থান হবেনা। অপরাধীদের কে লোহাগাড়া ছাড়তে হবে। সুন্দর ও আধুনিক লোহাগাড়া উপহার দিতে কাজ করতে এসেছি। চুরি, ডাকাতি ছিনতাই প্রতিরোধে লোহাগাড়া থানা পুলিশের টিম কঠোর অবস্থানে। তাই বিভিন্ন ধরণের অপরাধীদের বিষয়ে তথ্য দিয়ে গ্রাম পুলিশ সদস্যদের অনুরোধ জানিয়েছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম।

 

৯ অক্টোবর সকালে লোহাগাড়া থানা কম্পাউন্ডে সকল গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় ও এক চৌকিদারকে সম্মাননা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

এসময় ব্যক্তিগত কর্মদক্ষতা মুল্যায়নের জন্য চুনতি ইউপির চৌকিদার মোঃ বাদশাকে লোহাগাড়ার শ্রেষ্ঠ চৌকিদার হিসেবে সম্মাননা ও নগদ অর্থ প্রদান করেন লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম।

 

ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,এ লোহাগাড়ায় চুরি, ডাকাতি নিয়ন্ত্রণের জন্য থানা পুলিশের টিম গভীর রাতে পুলিশ টহল জোরদার রেখেছে। বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে গ্রাম পুলিশ সদস্যদেরকে। অপরাধীদের দেখলেই লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করতে হবে। কাউকে আমরা ছাড়,দিবোনা।

 

মতবিনিময় কালে লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই হিরু বিকাশসহ থানা পুলিশের অন্যান্যা অফিসারবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews