1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন 
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন 

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ২.৫৩ পিএম
  • ১৬৯ বার পঠিত
সেলিম সম্রাট লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাইদুল ইসলাম নামে এক ব্যক্তিকে নিয়ে মিথ্যা, মনগড়া, বানোয়াট সংবাদ প্রকাশের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ নভেম্বর) দুপুরে ওই উপজেলার দইখাওয়া বাজার সড়কে সচেতন এলাকাবাসীর ব্যানারের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে গোতামারী ইউনিয়নের শত শত সাধারণ মানুষ অংশ নেয়।
গোতামারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিত্বে ও গোলাম সরওয়ার মানিকের সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, ওই ইউনিয়নের সাবেক আনসার ভিডিপি কমান্ডার আব্দুল ওহাব জাদু মিয়া, গোতামারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ইউপি সদস্য আমিনুর রহমান।
মানববন্ধনে বক্তারা বলেন, মাইদুলের নামে বিভিন্ন পত্রিকায় যে অপপ্রচার করা হচ্ছে, তার সাথে মাইদুল কোনো ভাবেই জড়িত নয়।  আমরা এই মিথ্যা সংবাদ ও অপপ্রচারের প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এই ঘটনার  সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া জোর দাবি জানান তারা।
প্রসঙ্গত, ওই ইউনিয়নের ভুটিয়ামঙ্গল এলাকার বক্তার আলীর ছেলে মাইদুলের নামে বিভিন্ন পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়।
ছবিঃ মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশের প্রতিবাদে সচেতন এলাকাবাসীর মানববন্ধন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews