1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মিরপুরে যুবদলের বাবু লিটনের নেতৃত্বে বিশাল মিছিল
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মিরপুরে যুবদলের বাবু লিটনের নেতৃত্বে বিশাল মিছিল সিরাজদিখান শেখরনগরে এক ব্যক্তির নামে দুই ওয়ারিশ সনদ প্রদানের অভিযোগ পটিয়া ও দোহাজারী হাইওয়ে থানা পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মীর মোদাচ্ছের ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে সাংবাদিক হোসাইন আলী বাবুকে হত্যার হুমকি: স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি চট্টগ্রাম নগরীর দামপাড়াতে ফ্রি চক্ষু চেক-আপ ক্যাম্প অনুষ্ঠিত লোহাগাড়ার চরম্বায় ধানি জমি দখল করে বৃক্ষ রোপনের অভিযোগ ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলার চান্দের হাট সীমান্তে বিএসএফকে আটক করছেন বিজিবি লোহাগড়ায় বেসরকারি শিক্ষকদের জাতীয়করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ

মিরপুরে যুবদলের বাবু লিটনের নেতৃত্বে বিশাল মিছিল

  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৬.০৭ পিএম
  • ৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক << রাজধানী মিরপুর সনি হলের পেছন থেকে শতশত নেতা কর্মী নিয়ে বিশাল এক মিছিল বের করেন মিরপুর থানা যুবদলের নেতা কর্মীরা। শুক্রবার ২৭ শে সেপ্টেম্বর বিকেল চারটার দিকে কাঠালবাগান মসজিদের সামনে থেকে মিরপুর থানা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান বাবু ও সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক লিটন মোল্লার নেতৃত্বে এই মিছিলটি বের করেন যুবদল।

মিরপুর থানা যুবদলের নেতা কর্মী সহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা এ সময়ে উপস্থিত ছিলেন যুবদলের বিপুল সংখ্যক নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময়ে যুবদলের মিছিল থেকে নানা শ্লোগান আসতে শোনা যায় তখন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে রাজপথ। এসময় সংক্ষিপ্ত সমাবেশে মিরপুর থানা যুবদলের সাবেক যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান বাবু বলেন, গত ১৫ বছর আওয়ামী দুঃশাসন বাংলাদেশকে ধ্বংসস্তূপে পরিণত করেছে। পিলখানা হত্যাকাণ্ড, শাপলা চত্বরে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের ওপর নির্যাতন ও হত্যাকাণ্ড, শিক্ষার্থীদের আন্দোলনে ছাত্র-জনতার হত্যাকাণ্ডের জড়িত খুনি হাসিনাকে দেশে এনে বিচারের দাবি জানাচ্ছি। এছাড়া মিরপুর থানা যুবদলের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক লিটন মোল্লা বলেন, আওয়ামী দোসরদের ষড়যন্ত্র এখন থেমে নেই। এদের প্রত্যেককে খোঁজ বের করা হবে কাদের কি ভুমিকা ছিল। এ সকল ষড়যন্ত্রকারীদের বিচারের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews