1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মীরসরাই উপজেলার সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচারের সময় ইলিশ জব্দ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

মীরসরাই উপজেলার সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচারের সময় ইলিশ জব্দ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ১২.২০ এএম
  • ১৪ বার পঠিত

মীরসরাই প্রতিনিধি

মীরসরাই উপজেলার সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচারের সময় ১৮ পিস ইলিশ মাছ জব্দ করেছে অলিনগর বিজিবি ক্যাম্পের সদস্যরা।

রোববার (৮ সেপ্টেম্বর) রাত সোয়া ১১টার দিকে সীমান্তবর্তী অলিনগর (আমলীঘাট) এলাকায় মাছগুলো জব্দ করেন ফেনী ব্যাটালিয়ন ৪ বিজিবির আওতাধীন অলিনগর বিজিবি ক্যাম্পের সদস্যরা।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে ২১ হাজার ৬০০ টাকা নিলামে মাছগুলো বিক্রি করা হয়। বিষয়টি নিশ্চিত করেন অলিনগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার খুরশিদ আলম।

তিনি বলেন, ভারতে পাচারের সময় আমাদের টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা মাছগুলো রেখে পালিয়ে যান। পরে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসা হয়েছে। তবে পাচারের সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews