1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মেম্বার পদে নির্বাচিত হলে দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো'
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

মেম্বার পদে নির্বাচিত হলে দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো’

  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ৯.৪০ পিএম
  • ১৬৫ বার পঠিত

হাবিবুল্লাহ পেকুয়া উপজেলা প্রতিনিধিঃ
পেকুয়া উপজেলার আসন্ন উজানটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৫নং ওয়়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে রবিবার (২১তারিখ) বিকেলে নিজ গ্রামের জনগণের সঙ্গে এক মতবিনিময় সভা করেন মেম্বার পদপ্রার্থী নুরুচ্চফা।
এসময় তিনি বলেন, দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়তে চাই। পেকুয়া উপজেলার
উজানটিয়া ইউনিয়নের প্রত্যন্ত এলাকার ঘুনেধরা ৫নং ওয়়ার্ড বাসীকে নতুন রুপ উপহার দিতে চাই, যা ওয়়ার্ড বাসীকে আগে কখনো কেউ এমন উপহার দিতে পারেননি কোনো ওয়ার্ড ইউপি সদস্য।
তিনি আরও বলেন, যেখানে ওয়ার্ড ইউপি সদস্য হবে একজন নুরুচ্ছফা নই, ওয়়ার্ডের এক একটি জনগণ।
মেম্বার প্রার্থী মনিরুল বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব।
মনে রাখবেন জনতার ভালোবাসার আরেক নাম নুরুচ্ছফা। কথা ও কাজের মিলই নুরুচ্ছফা এই ক্ষেতের এলাকা হতে অন্য উচ্চতায় নিয়ে গেছে। এবং শুধু ৫নং ওয়়ার্ড বাসী নয়, পুরো উজানটিয়া ইউনিয়ন গগনচুম্বী ভালোবাসা, আন্তরিকতা ও আস্থার প্রতিক হিসেবে গড়ে উঠেছে।
শুধু ওয়ার্ড নয়, ইউনিয়ন নয়, উপজেলা পর্যায়ে জনপ্রিয়তা হিসেবে ছুঁয়ে আছে মনিরুল ইসলাম। তাই ওয়়ার্ড সদস্য নির্বাচিত হলে ওয়়ার্ডবাসীর সকল জনগণ বুঝতে পারবে কথা যা দিয়েছিল, কাজেও তা প্রমাণ হয়েছে।
তিনি আরো জানান, গত ২০১৮ সাল থেকে শুরু করে ২০১৯ সালে করোনা ভাইরাসের মধ্যে দিয়ে, ওয়়ার্ডের সাধারণ মানুষের পাশাপাশি সময় কাটিয়েছেন,খবরা খবর রেখেছিলেন হতদরিদ্র পরিবারের,
আমি মেম্বার নির্বাচিত হলে মেম্বার আমি নয়, মেম্বার হবে ওয়়ার্ডের প্রতিটা জনগণ। আপনারা সকলে নিজে নিজেকে মেম্বার মনে করবেন। আপনাদের সকল সমস্যা তুলে ধরার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। আমি চাই আপনারা প্রতিটি টাকার হিসেব এবং নাজ্য অধিকার বুঝে নিবেন।
ওয়ার্ডের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চায়। আপনারা আমার পাশে থাকলে ওয়়ার্ড কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ওয়়ার্ডবাসীকে।
৫ নং ওয়়ার্ডকে আধুনিক ওয়়ার্ড হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ওয়়ার্ড হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি মেম্বার প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।
তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার মেম্বার নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের ন্যায্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে মেম্বারের জন্য ভোট চাইতে আসবো না, এই আমার প্রতিজ্ঞা রোইল আপনাদের সামনে।
তবে বিগত দিন গুলাতে যেভাবে আপনাদের পাশে থেকে অসহায়দের ন্যায্য অধিকার আদায় করে দিয়েছি, পরবর্তীতেও আমি আপনাদের পাশে থেকে ন্যায্য অধিকার আদায় করে সেবা করে যেতে চাই এবং করে যাব যাবই ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews