1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মেসিদের খারাপ দিন যাচ্ছে
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

মেসিদের খারাপ দিন যাচ্ছে

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০, ১.২৭ পিএম
  • ৫০৫ বার পঠিত

ডেস্ক:  বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে দুর্বল ওসাসুনার বিপক্ষে হেরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এই ম্যাচ হারার পর নিজের হতাশা ও ক্ষোভ লুকাতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ম্যাচ শেষে বলেছেন, এভাবে চললে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নাপোলির কাছেও বার্সার হারতে হবে।

লা লিগার শেষ ছয় ম্যাচের মধ্যে এই নিয়ে তৃতীয় বার প্রতিপক্ষকে হারাতে পারল না বার্সেলোনা। বৃহস্পতিবার রাতে ম্যাচের ১৫ মিনিটেই হোসে আমাজের গোলে পিছিয়ে যায় বার্সেলোনা। ৬২ মিনিটে মেসি সমতা ফেরালেও অতিরিক্ত সময়ে রবার্তো তোরেসের গোলে হার নিয়েই মাঠ ছাড়ে কাতালানরা। এই ম্যাচে শেষ ১৩ মিনিট দশজনকে নিয়ে খেলেছে অতথিরা। তারপরও এমন হার মানতে পারছেন না মেসি।

এদিকে একইদিনে জিতে এবারের শিরোপা নিশ্চিত করেছে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। ফলে বার্সার সামনে এখন শুধু চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সুযোগ আছে। তবে সেই পথও বার্সেলোনার জন্য অনেক কঠিন। শেষ ষোলোর ম্যাচে আগামী মাসে নাপোলির বিপক্ষে খেলতে নামবে বার্সা। দলের অবস্থা এমন থাকলে সেই ম্যাচও হারতে হতে পারে বলে সতর্ক করেছেন বার্সা অধিনায়ক।

এ নিয়ে মেসি বলেন, দলের অবস্থা এমন যে চেষ্টা করেও জেতা যায়নি। কিন্তু অনেক ক্ষেত্রে আমরা নিজেদের সেরাটা দিতে পারিনি। এছাড়া প্রথমার্ধে ওরা আমাদের চেয়ে ভাল খেলেছে। এভাবে খেলতে থাকলে চ্যাম্পিয়ন্স লিগ জেতা খুব কঠিন। এমনকি নাপোলির বিরুদ্ধেও আমরা হেরে যাব।

হতাশ মেসি সোজাসুজিই বলেছেন, আমরা এভাবে মৌসুম শেষ করতে চাইনি। তবে সত্য বলতে আমরা আগাগোড়া এমনই আগোছালো খেলেছি। খুব দুর্বল পারফরম্যান্স করেছি আমরা। অনেক পয়েন্ট নষ্ট করেছি। সেগুলোর প্রতিফলনেই এই হার। আমাদের নিজেদেরকেই সমালোচনার দৃষ্টিতে দেখতে হবে।

কাতালান অধিনায়ক যোগ করেন, আমরা বার্সা। আমাদের সবকিছুই জিততে হবে। মাদ্রিদের দিকে তাকালে চলবে না। ওরা নিজেদের কাজটা করেছে ঠিকই, কিন্তু আমরাও ওদের অনেক সাহায্য করেছি। এবার সামনে চ্যাম্পিয়ন্স লিগ যা জিততে হলে আমাদের অনেক বদলাতে হবে। যদি এভাবেই খেলতে থাকি, তবে নাপোলির বিরুদ্ধেও হারতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews