1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে প্রাণ গেলো স্বামী- স্ত্রীর
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে প্রাণ গেলো স্বামী- স্ত্রীর

  • আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ২.৩১ এএম
  • ১৮২ বার পঠিত

হানাত তুহিন, ফেনী জেলা প্রতিনিধিঃ-

ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ ইকবাল সিএনজি ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো স্বামী- স্ত্রীর। আজ শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে নুর উদ্দিন ও আকলিমা আক্তার। তারা ফেনী সদর উপজেলার পূর্ব গোবিন্দপুরের বাসিন্দা। স্বামী- স্ত্রী মীরসরাইয়ের আরশিনগর ফিউচার পার্ক থেকে বাড়ি ফিরছিল। সে সময় মোটরসাইকেলের পেছনে থাকা স্ত্রীর ওড়না চাকায় পেঁচিয়ে গেলে পড়ে যায় দু’জনই। পরে পেছনে থাকা একটি ট্রাক চাপা দেয় তাদেরকে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনির হোসেন ভূঁইয়া জানান, নুর উদ্দিন ও আকলিমা চট্টগ্রামের আরশিনগর থেকে ফেরার সময় মুহুরীগঞ্জ ইকবাল সিএনজি ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেলের চাকায় স্ত্রীর ওড়না পেঁচিয়ে পড়ে গেলে পেছনে থাকা ট্রাকটি ধাক্কা দিলে ঘটনাস্থলে দু’জনই মারা যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। ঘাতক গাড়িটিসহ ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews