1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মৌলভীবাজারে এক মেয়ের দুই প্রেমিক: ছুরিকাঘাতে বন্ধু আহত 
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

মৌলভীবাজারে এক মেয়ের দুই প্রেমিক: ছুরিকাঘাতে বন্ধু আহত 

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২.২৮ এএম
  • ২১৬ বার পঠিত

জুয়েল খাঁন,সিলেট জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের খ্রিস্টানটিলা এলাকায় প্রেম সংক্রান্ত জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে অপর এক বন্ধু গুরুতর আহত হয়েছে। আহত করিম মিয়া (১৯)-কে মুমুর্ষ অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অপর বন্ধু অ্যালেক্সা কোস্টাকে আটক করেছে পুলিশ। তিনিও একই এলাকার বাসিন্দা।

পুলিশ সুত্রে জানা যায়, খ্রিস্টান টিলা শ্রমিক লাইনের একটি মেয়েকে দুই বন্ধু পছন্দ করতো। এ নিয়ে তাদের মধ্যে গত বৃহস্পতিবার রাতে কথা কাটাকাটি হয়। এসময় অ্যালেক্সা ধারলো ছুরি দিয়ে করিমের শরীরের বিভিন্ন অংশে আঘাত আঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে করিমকে শুক্রবার দুপুরে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, মেয়ে সংক্রান্ত ঘটনার জের ধরেএই ঘটনাটি হয়েছে। আহত করিম মদনমোহনপুর চা বাগানের খ্রিস্টান টিলা এলাকার বিলাল মিয়ার ছেলে।

কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অ্যালেক্সা কোস্টাকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews