1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ময়মনসিংহে গরুবোঝাই ট্রাকচাপায় নিহত ২
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ময়মনসিংহে গরুবোঝাই ট্রাকচাপায় নিহত ২

  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০, ৯.৩৫ এএম
  • ১৭৭ বার পঠিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে গরুবোঝাই ট্রাকচাপায় সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

রোববার রাতে ওই উপজেলার মুসুল্লি ইউপির ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- একই উপজেলার উল্লাপাড়ার হানিফ ও আরিফ।

স্থানীয়রা জানায়, ময়মনসিংহ থেকে আসা গরুবোঝাই একটি ট্রাক বিপরীতমুখী সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকচালক পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews