1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ময়মনসিংহ পিবিআইকর্তৃক অপহৃত উদ্ধার-আদালতে হাজির
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ময়মনসিংহ পিবিআইকর্তৃক অপহৃত উদ্ধার-আদালতে হাজির

  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১১.৫৩ পিএম
  • ১৫৪ বার পঠিত
ইসমাইল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি:
ময়মনসিংহে গৌরীপুর থানার সি আর মামলা নং-৫১/২০২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩)এর ৭/৩০/৯(১) এর বাদী আমিরুল ইসলাম (৪৮), সাং-খালিজুরি, পোঃ শাহগঞ্জ ৩ নং অচিন্তপুর ইউনিয়ন, থানা-গৌরীপুর,জেলা-ময়মনসিংহ’ মেয়ে মোছাঃ আফসানা(১২) উত্তর খান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ম শ্রেণীতে লেখাপড়া করে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ভিকটিম নিজ বাড়ীতে ছিলেন। বিবাদীগণ-বাদীর আত্মীয়-বিবাদী মোমেন(২৬),পিতা-লুৎফুর রহমান, সাং-জাউসী নয়া পাড়া,পোঃ চল্লিশা,থানা ও জেলা-নেত্রকোণা প্রায় সময়ই ভিকটিম মোছাঃ আফসানাকে কুপ্রস্তাব দিত।
বাদী আমিরুল বিষয়টি বিবাদী মোমেন এর পিতা-মাতা ও ভাইকে জানান। কিন্তু তারা বিষয়টি গ্রাহ্য করেন না ঘটনার দিন ০২/০৭/২০২০ খ্রিঃ সকাল অনুমান ১১.০০ ঘটিকার সময় ভিকটিম আফসানা বাড়ী হতে বের হয়ে পাশের বাড়ীতে যাবার সময় পূর্ব হতেই বাদীর বাড়ীর পাশে মোটরসাইকেল নিয়ে ওৎপেতে থাকা বিবাদী মোমেনও তার এক বন্ধু জোর পূর্বক ভিকটিমকে মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়। বাদী আমিরুল ইসলাম ঘটনার দিন বিকাল লোকজন নিয়ে বিবাদীদের বাড়ীতেযান-বিবাদীরাবাদীর মেয়েকে ফেরত দেবার কথা  বলেও ফেরত না দিয়ে টালবাহানা করায়।পরবর্তী বাদী হয়ে আমিরুল ইসলাম আদালতে  মামলা দায়ের করেন। আদালত ০৪/০৯/২০২০ খ্রিঃ,পিবিআই, ময়মনসিংহ জেলা মামলার তদন্তভার দেন। সেই মতে পিবিআই, ময়মনসিংহ জেলা কর্তৃক সি আর মামলা তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২৬/০৯/২০২০ খ্রিঃ রাত ৮,২০ ঘটিকার সময় ময়মনসিংহ শহর ধোপাখোলামোড় হতে ভিকটিম মোছাঃআফসানা (১২)কে উদ্ধার করেন এবং ২৭/০৯/২০২০ খ্রিঃ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করতঃ ভিকটিমের জবানবন্দি লিপিবদ্ধ করানোর জন্য তাকে বিজ্ঞ আদালতে হাজির করে (গৌতম কুমার বিশ্বাস) বিপি ৭৮০৬১১৭০৮১পুলিশ সুপার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ময়মনসিংহ জেলা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews