1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ময়মনসিংহ র‍্যাবের হাতে,জে,এমবি, র সদস্য আটক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

ময়মনসিংহ র‍্যাবের হাতে,জে,এমবি, র সদস্য আটক

  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৭.৪৪ পিএম
  • ১৫৫ বার পঠিত
ইসমাইলহোসেন,ময়মনসিংহ জেলা প্রতিনিধি:
ময়মনসিংহের ধোবাউড়া অভিযান চালিয়ে আবুবকরসিদ্দিক(৩৩) নামে  জেএম বি সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় নিষিদ্ধ ঘোষিত ২ উগ্রবাদী জিহাদী বই, ৯টি জিহাদী লিফলেট ১ টি মোবাইল ফোন ও ২টি সিম উদ্ধার করা হয়। ২৩ সেপ্টেম্বর ২০২০ তারিখ  বুধবার  সাড়ে ১১ টার  সিরাজগঞ্জ র‌্যাব-১২ কার্যালয় থেকেএ তথ্য জানানো হয়েছে।
গ্রেপ্তারকৃত আবু বকর সিদ্দিক ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলা চন্দারচর গ্রামের হেকমত আলীর ছেলে। সুত্রে  উল্লেখ ময়মনসিংহ জেলা ধোবাউড়া এলাকা নব্য জে এম বি,কাজের সঙ্গে লিপ্ত ছিলো আবু বকর সিদ্দিক। সে নতুন সদস্য সংগ্রহ করে তাদের মাঝে লিফলেট বিতরন- নিয়মিত চাদাঁ আদায় করে আসছিলো।
গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অধিনায়ক লে  কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম (পিএসসি)ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো: এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ সদস্যরা ময়মনসিংহ জেলার ধোবাউড়া বাজারে জঙ্গীবাদ বিরোধী অভিযান চালিয়ে,জে এমবি সদস্য আবুবকর সিদ্দিককে গ্রেপ্তার করেন এবং   নিষিদ্ধ ঘোষিত ২ উগ্রবাদী জিহাদী বই, ৯টি জিহাদী লিফলেট, ১টি মোবাইল ফোন ও ২ টি সিম উদ্ধার করা হয়। ময়মননসিংহ জেলার ধোবাউড়া থানা সন্ত্রাস বিরোধীআইন২০০৯,সংশোধনী ২০১৩,এর ৬(২) এর (ই) ১০/ ১২/১৩ ধারায় মামলা   হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews