1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
যশোরে নারী আইনজীবীর হাতে এক রিকশাচালক মারধরের শিকার , ভিডিও ভাইরাল
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

যশোরে নারী আইনজীবীর হাতে এক রিকশাচালক মারধরের শিকার , ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩, ১.০৭ পিএম
  • ৮২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধ:

যশোরে তুচ্ছ ঘটনায় এক নারী আইনজীবীর কাছে এক রিকশাচালক মারধরের শিকার হয়েছেন। মারধরের ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। রোববার (৭ মে) দুপুরে যশোর আদালতের সামনে শেখ মুজিবুর রহমান সড়কে (মুজিব সড়ক) এ ঘটনা ঘটে। অভিযুক্ত নারী আইনজীবী আরতি রাণী ঘোষ। তিনি শহরের আম্বিকা বসু লেনের মৃত নীলরতন ঘোষের স্ত্রী। রিকসাচালকের চেয়ে নারী আইনজীবী বয়সে ছোট হয়েও এভাবে মারধর করাতে অবাক হয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তারা জানিয়েছেন, ‘নারী ঐ আইনজীবী রিকশাচালককে এলোপাতাড়ি চড় মারার সঙ্গে জুতাপেটাও করেছেন। তবে এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ৬মিনিট ৩৯ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, ‘কালো গ্রাউন পরা ৫০ বছর বয়সী এক নারী আইনজীবী রিকসাচালককে জামার কলার ধরে রিকসা থেকে নামিয়ে একের পর এক চড় মারছেন। মারতে মারতে তাকে রিকসার চাবি নিয়ে পৌরসভায় যেতে বলেন। জামার কলার ধরে বারবার রিকসা চালককে পৌরসভায় নিয়ে যেয়ে লাইসেন্স বাতিল করার হুমকিও দিতে দেখা যায়। এসময় রিকসা চালক হাত উচু করে মাফ চান। বারবার রিকসা চালক আকুতি মিনতি করলেও ওই নারী আইনজীবীর মন গলতে দেখা যায়নি বরং নারী ঐ আইনজীবী আরোও চড়াও হয়ে এলোপাতাড়ি চড় মারতে থাকে। এসময় সড়কে পথচারীরা ওই আইনজীবীকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন। ভিডিওতেই অপর এক পথচারীর মুখে শোনা যায় ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। এ সময় ওই রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।

 

ঘটনার সময়ে যশোর প্রেস ক্লাবের অফিস সহকারী রবি যাচ্ছিলেন ঐ সড়ক দিয়ে। রিকসা চালককে এভাবে মারতে দেখে তিনি এগিয়ে যান মারধর থেকে রিকসাচালককে বাঁচাতে। তিনি বলেন, ‘নারী ঐ আইনজীবীকে বারবার অনুরোধ করার পরেও তিনি কারোও কথা শুনেনি। একের পর এক রিকসাচালককে তিনি মেরেই যাচ্ছিলেন। একপর্যায়ে সড়কে অবস্থান করা বিভিন্ন পথচারী প্রতিবাদ করলে তিনি কিছুটা শান্ত হন।

 

জানতে চাইলে নারী আইনজীবী আরতি রানী ঘোষ দাবি করেন, তিনি কোর্ট শেষে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এ কারণে তিনি তাকে মারধর করেন। উত্তেজিত হয়ে এই কারছি করে ফেলেছেন বলে সাংবাদিকদের কাছে দাবি করেছেন তিনি। এমন আচরণ করা ঠিক হয়েছে কিনা উপস্থিত সাংবাদিকদের এমন প্রশ্নে আরতি রানী বলেন, ‘ওকে কি পুঁজো করবো?’ ওই আইনজীবীর দাবি, রিকশাচালককে মেরে তিনি সঠিক কাজ করেছেন।

 

এদিকে আইনজীবী হয়ে সড়কের উপরে এক রিকসাচালককে এভাবে মারধর করায় রীতিমতো অবাক হয়েছেন খোদ আইনজীবীরা। এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন যশোর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহক। এ ঘটনায় আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশও করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews